Advertisement
Advertisement
Amitabh Bachchan

IPL-এ শাহরুখের সাফল্যে ‘গাত্রদহ’ অমিতাভের! কাব্য মারানের কান্নায় কষ্টে বিগ বি

কী বলছেন শাহেনশা?

Amitabh Bachchan 'Disappointed' SRH Lost to Shah Rukh Khan's KKR
Published by: Sandipta Bhanja
  • Posted:May 27, 2024 11:21 am
  • Updated:May 27, 2024 11:21 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার আইপিএল ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নিয়েছে কেকেআর। স্বাভাবিকভাবেই অসুস্থ শরীর উপেক্ষা করে উদযাপনে মাতলেন নাইটদের বাদশা। শুভেচ্ছাবার্তার বন্যায় ভাসছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। অনুরাগীরা তো বটেই ইন্ডাস্ট্রির সহকর্মী রণবীর সিং, করণ জোহর, কার্তিক আরিয়ানদের পাশাপাশি আইপিএল-এ প্রতিদ্বন্দ্বী টিম পাঞ্জাব কিংস-এর কর্ণধার তথা বন্ধু প্রীতি জিন্টাও শুভেচ্ছা জানিয়েছেন বলিউড সুপারস্টারকে। তবে কিং খানের টিমের সাফল্য নিয়েই হতাশা প্রকাশ করে কলম ধরলেন খোদ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

কেকেআরের (KKR) কাছে সানরাইজার্স হায়দরাবাদের এই হার যেন কিছুতেই মেনে নিতে পারছেন না বিগ বি। রবিবার রাতেই নিজের ব্লগে চরম হতাশা প্রকাশ করলেন প্যাট কামিন্সের টিমকে নিয়ে। হায়দরাবাদ হারতেই চিপকের গ্যালারিতে বসে কান্নায় ভেঙে পড়েন টিমের কর্ণধার কাব্য মারান। সেই দৃশ্য নেটপাড়ায় ভাইরাল হতে সময় নেয়নি। যা দেখে কষ্ট চেপে রাখতে পারলেন না খোদ অমিতাভও। নিজের ব্লগেই সেই ক্ষোভ-দুঃখ উগড়ে দিলেন।

Advertisement

ব্লগে বিগ বি লিখেছেন, “আইপিএল শেষ হল। কেকেআর-এর দাপুটে জয়। সানরাইজার্স হায়দরাবাদকে একেবারে ধরাশায়ী করে দিয়েছে। এই হার অনেক দিক থেকেই হতাশাজনক। কারণ সানরাইজার্স খুব ভালো টিম আদতে এবং গোটা আইপিএল মরশুমের অন্যান্য ম্যাচগুলোতে ওঁদের দুর্দান্ত পারফরম্যান্সও দেখা গিয়েছে।” পাশাপাশি ওই একই ব্লগে কাব্য মারানের কান্নায় ভেঙে পড়া নিয়েও দুঃখপ্রকাশ করে অমিতাভ লিখেছেন, “তবে সবথেকে খারাপ লাগল, ওই সুন্দরী তরুণীকে দেখে। হায়দরাবাদ হারার পর যেভাবে স্টেডিয়ামে কান্নায় ভেঙে পড়েছিলেন এবং ক্যামেরার থেকেও মুখ লুকিয়ে নেন, যাতে তাঁর আবেগের বহিঃপ্রকাশ লেন্সে ধরা না পড়ে… খুব কষ্ট হল ওঁকে দেখে। দুঃখ পেও না। আবার তোমার দিন আসবে প্রিয়।”

Advertisement

[আরও পড়ুন: ‘বাবা এবার তুমি খুশি তো?’, KKR জিততেই শাহরুখকে জড়িয়ে হাউহাউ করে কান্না সুহানার!]

রবিবার চিপকে কেকেআরের বিরুদ্ধে আইপিএল ফাইনাল খেলতে নামে হায়দরাবাদ। সেই ম্যাচে কেকেআরের দাপটে কার্যত উড়ে যায় অরেঞ্জ আর্মি। ফাইনাল দেখতে গ্যালারিতে হাজির ছিলেন দলের মালকিন কাব্য। হতশ্রী পারফরম্যান্স সত্ত্বেও হাততালি দিয়ে উৎসাহিত করছিলেন দলকে। কিন্তু ম্যাচ শেষ হয়ে যাওয়ার পরে চোখের জল আর ধরে রাখতে পারলেন না কাব্য। তবে জয়ী দল কেকেআরকে অভিনন্দন জানাতেও হাততালি দিতে ভোলেননি। সেই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়।

[আরও পড়ুন: শাহরুখকে অভিনব বার্তা বুম্বা-ঋতুর, ‘যোগ্য’ IPL চ্যাম্পিয়ন নাইটদের শুভেচ্ছা ‘অযোগ্য’ টিমের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ