Advertisement
Advertisement
Kalki 2898 AD Trailer

‘Kalki 2898 AD’র ট্রেলারে অমিতাভ-প্রভাসদের সঙ্গী শাশ্বত, মহাভারতের ভিতে কল্পবিজ্ঞান!

দীপিকার গর্ভে বিষ্ণুর দশম অবতার!

Amitabh Bachchan, Prabhas, Deepika Padukone, Disha Patani, Kamal Haasan, Saswata Chatterjee in Kalki 2898 AD Trailer
Published by: Suparna Majumder
  • Posted:June 11, 2024 10:46 am
  • Updated:June 11, 2024 6:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমন গল্প যাতে মহাভারতের যোগ আছে, আছে বিজ্ঞানের ছোঁয়া। তাতেই সুপারহিরো প্রভাস। আর তাঁর সঙ্গী অমিতাভ বচ্চন, কমল হাসান, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানি। এঁদের মধ্যেই উজ্জ্বল বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়। প্রকাশ্যে এল ‘Kalki 2898 AD’র ট্রেলার (Kalki 2898 AD Trailer)।

Kalki-1

Advertisement

নাগ অশ্বিন পরিচালিত ছবিটি খুব শিগগিরি সিনেমা হলে মুক্তি পাবে। আর এই ছবির সুবাদেই দীর্ঘ ৩৮ বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কমল হাসান। অশ্বথামার চরিত্রে অভিনয় করেছেন বিগ বি। আর কমল হাসান প্রধান খল চরিত্র সুপ্রিম ইয়াসকিন। গল্পের প্রেক্ষাপট ভবিষ্যতের পৃথিবী। যেখানে রয়েছে এক শহর কাশী। গোটা এলাকায় ইয়াসকিনের রাজত্ব। তার মাঝেই বিষ্ণুর দশম অবতার কল্কিকে কেন্দ্র করে গল্প সাজানো হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: আন্তর্জাতিক সমীক্ষায় দূষণমুক্তিতে দ্বিতীয় কলকাতা, নিন্দুকদের তোপ ফিরহাদের]

ছবিতে ভৈরবের চরিত্রে প্রভাসকে দেখা যাচ্ছে। ‘বাহুবলী’র চূড়ান্ত সাফল্যের পর সেভাবে আর বক্স অফিসে ম্যাজিক দেখাতে পারেননি অভিনেতা। তাই তাঁর যাবতীয় আশা এখন ‘Kalki 2898 AD’কে কেন্দ্র করে। ছবিতে সুম-৮০ ওরফে সুমতির ভূমিকায় দেখা যাচ্ছে দীপিকাকে। তাঁর গর্ভেই হয়তো রয়েছে বিষ্ণুর দশম অবতার কল্কি। এই দৈব সন্তানকে বাঁচানোর পণ নেয় অশ্বথামা। শাশ্বতকে দেখা যাচ্ছে কমান্ডার মানসের চরিত্রে। দিশা পাটানিকে শুধুমাত্র অ্যাকশন দৃশ্যেই দেখা গিয়েছে। এছাড়াও ছবিতে রয়েছেন দক্ষিণী অভিনেতা ব্রহ্মানন্দম, পশুপতি, শোভনা। ভৈরবের ছায়াসঙ্গী বুজ্জির জন্য কণ্ঠ দিয়েছেন কীর্তি সুরেশ।

Kalki-Saswata

৬০০ কোটি টাকা বাজেটে তৈরি ‘Kalki 2898 AD’। ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পর পরিচালক পরিচালক নাগ অশ্বিন বলেন, “আমি যেন আবেগের স্রোতে ভাসছি। মাইথোলজি আর সায়েন্স ফিকশন আমার বরাবরের পছন্দের। এই দুয়ের মিশেলে তৈরি ‘Kalki 2898 AD’। এ সিনেমা আমার স্বপ্নপূরণ। সমস্ত অভিনেতা ও কলাকুশলীর অসামান্য প্রতিভার জন্য এটা সম্ভব হয়েছে।” আগামী ২৭ জুন সিনেমা ছবি নতুন এই ছবির মুক্তি পাওয়ার কথা।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা রিচা চাড্ডাকে সারপ্রাইজ আলিয়া ভাটের, কী পাঠালেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ