১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিং থেকে ফিরেই হাসপাতালে বিগ বি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 10, 2018 12:59 pm|    Updated: September 17, 2019 11:50 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরোদমে চলছিল ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিং। ক্যামেরার সামনে একের পর এক শট দিয়ে চলেছিলেন শাহেনশা। এই বয়সেও বিরাম নেই।  সারারাত শুটিং সেরে সকালে ফিরে আসেন জলসায়। কিন্তু তারপরও ছিল না রেহাই। আবার ব্যস্ত হয়ে যান নতুন ছবি ‘১০২ নট আউট’-এর প্রচারে। নিজের টুইটার প্রোফাইলে ছবির টিজার প্রকাশ করেন।

কিন্তু শুক্রবার বিকেলেই পিঠে অসম্ভব যন্ত্রণা অনুভব করেন অমিতাভ বচ্চন। সঙ্গে সঙ্গে  মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। যদিও পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, বিষয়টি গুরুতর নয়। বিগ বি রুটিন চেক-আপের জন্যই সন্ধ্যা সাড়ে ছটা নাগাদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন।কিছুক্ষণের মধ্যেই চেক-আপ শেষ করে হাসপতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়। অভিষেক বচ্চন নিজে এসে বাবাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যান। কিছুক্ষণের মধ্যেই বাড়ি ফিরে নিজের হাসপাতাল যাওয়ার অভিজ্ঞতা নিয়ে হিন্দি ভাষায় একটি কবিতা লিখে সোশ্যাল সাইটে পোস্ট করেন বিগ বি।

[ফাঁস আমির-ক্যাটরিনার ‘ঠাগস অফ হিন্দোস্তান’ লুক, তোলপাড় নেটদুনিয়া]

৭৫ বছর বয়সেও অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। একদিকে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর মতো অ্যাকশন ফ্লিকে দাপটের সঙ্গে শুটিং করে চলেছেন, অন্যদিরে এক ‘১০২ নট আউট’ প্রাণচঞ্চল বৃদ্ধের চরিত্র ফুটিয়ে তুলেছেন ক্যামেরার সামনে। কিন্তু শরীরের খেয়ালও যে তাঁকে সমানতালে রাখতে হবে এ কথা নাকি ডাক্তাররা বারবার বলে দিয়েছেন বলিউডের শাহেনশাকে। তবে কাজপাগল মানুষটাকে বাড়িতে বসিয়ে রাখাই যে দায়। শোনা গিয়েছে, যত দ্রুত সম্ভব নিজেকে সবল করে শুটিং ফ্লোরে ফিরে যেতে চান বিগ বি। কারণ তার উপরে ভরসা করেন বলিউডের প্রথমসারির পরিচালক ও প্রযোজকরা। এই বয়সেও যে তিনি বলিউডের অন্যতম ভরসা।

[ছেলেকেই বৃদ্ধাশ্রমে পাঠাচ্ছে বাবা, অমিতাভ-ঋষির কাণ্ডকারখানায় তাজ্জব দর্শক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement