BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অমিতাভের বাড়ি ভাড়া নিলেন কৃতী স্যানন, কত টাকা দিতে হচ্ছে অভিনেত্রীকে?

Published by: Suparna Majumder |    Posted: December 12, 2021 8:00 pm|    Updated: January 20, 2022 6:44 pm

Amitabh Bachchan rents out his duplex flat to actress Kriti Sanon | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমিতাভ বচ্চনের ফ্ল্যাটে থাকবেন কৃতী স্যানন (Kriti Sanon)। তাও আবার ভাড়াটে হিসেবে।  মোটা টাকা ভাড়া দিচ্ছেন অভিনেত্রী। তার চেয়েও বেশি পরিমাণ টাকা রাখতে হচ্ছে ফিক্স ডিপোজিট হিসেবে। 

অন্ধেরি ওয়েস্টের লোখণ্ডওয়ালা রোডের আটলান্টিস আবাসনে রয়েছে অমিতাভের (Amitabh Bachchan) এই বিশাল ফ্ল্যাটটি।  ২৭ ও ২৮ তলার পুরোটা জুড়ে তৈরি করা হয়েছে। সাজানো-গোছানো এই ফ্ল্যাট দু’বছরের জন্য ভাড়া নিয়েছেন কৃতী। এর জন্য ৬০ লক্ষ টাকা ফিক্স ডিপোজিট রাখতে হয়েছে তাঁকে। আর প্রতিমাসে ভাড়া হিসেবে দিতে হবে ১০ লক্ষ টাকা করে। গত নভেম্বর মাসের ১২ তারিখ চুক্তি স্বাক্ষর হয়েছে। সেই অনুযায়ী, ২০২৩ সালের ১৫ অক্টোবর পর্যন্ত ফ্ল্যাট ভাড়া নিয়েছেন কৃতী। 

 

[আরও পড়ুন: বাঁকুড়ায় গাড়ি দুর্ঘটনার স্মৃতি এখনও টাটকা, ট্রমায় ভুগছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়]

জানা গিয়েছে, ৫ হাজার ১৮৪ স্কোয়্যার ফুটের এই ফ্ল্যাটটি ২০২০ সালে কিনেছিলেন বিগ বি। তার জন্য ৩১ কোটি টাকা দিতে হয় তাঁকে।  কেনার পর থেকেই ফ্ল্যাটটি ফাঁকা পড়েছিল। অনেকদিন ধরেই নাকি ভাড়াটে খুঁজছিলেন বলিউডের শাহেন না। শেষে কৃতী ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার ইচ্ছে প্রকাশ করেন। ফ্ল্যাটের পাশাপাশি তিনি কার পার্কিংয়ের জায়গাও পেয়ে যাচ্ছেন। 

 

জুহুতে কৃতীর একটি বাসস্থান রয়েছে। ২০১৪ সাল থেকে সেখানে বাবা, মা ও বোন নূপুরের সঙ্গে থাকেন অভিনেত্রী। তাহলে আলাদা বাসস্থানের প্রয়োজন কেন হল? সে সম্পর্কে এখনও কোনও তথ্য পাওয়া যায়নি। তবে মনে করা হচ্ছে, কাজের সুবিধার জন্য নতুন এই ফ্ল্যাটটি ভাড়া নিচ্ছেন অভিনেত্রী। ২০২১ সালে মুক্তি পেয়েছে ‘মিমি’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন কৃতী। হাতে রয়েছে ‘বচ্চন পাণ্ডে’, ‘আদিপুরুষ’, ‘শেহজাদা’, ‘ভেড়িয়া’, ‘গণপত’-এর মতো ছবি। এই ব্যস্ততার মধ্যেই বাসা বদল করে ফেলছেন অভিনেত্রী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

[আরও পড়ুন: EXCLUSIVE: ‘কোনও পুরুষের প্রয়োজন নেই’, একান্ত সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে অকপট রচনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে