BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা মোকাবিলায় ফের এগিয়ে এলেন বিগ বি! ২ কোটি টাকা অনুদান অমিতাভ বচ্চনের

Published by: Suparna Majumder |    Posted: May 10, 2021 12:39 pm|    Updated: May 10, 2021 5:18 pm

Amitabh Bachchan Rs 2 crore to a Covid-19 care facility in Delhi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারীর (Corona Pandemic) কঠিন সময়ে তারকারা শুধুমাত্র বিনোদনের ক্ষেত্রেই সীমাবদ্ধ নেই। নিজেদের জনপ্রিয়তাকে হাতিয়ার করে মানুষের পাশে দাঁড়িয়েছেন। সোনু সুদের (Sonu Sood) মতো তারকা যেখানে সরাসরি ময়দানে নেমে অসহায় মানুষের ত্রাতা হয়ে উঠছেন, তেমনই ভারচুয়াল মাধ্যমে বহু তারকা বিপদে পড়া মানুষের বার্তা সামাজিক মাধ্যমে তুলে ধরছেন। এবার কোভিড (COVID-19) আক্রান্তদের পাশে দাঁড়িয়ে ২ কোটি টাকা দান করলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। 

রাজধানী দিল্লির রাকব গঞ্জ গুরুদ্বারে তৈরি কোভিড কেয়ার সেন্টারে ২ কোটি টাকা দান করেছেন বলিউডের শাহেনশা। সোমবার থেকেই শুরু হয়েছে কোভিড কেয়ার সেন্টারটি। ২৫০টি বেড রয়েছে সেখানে। সঙ্গে থাকবে অক্সিজেনের জোগানও।

[আরও পড়ুন: রোগীকে সাহায্য করতে চেয়েও পারেননি, সোশ্যাল মিডিয়ায় হতাশা প্রকাশ স্বস্তিকার]

অভিনব পদক্ষেপ নিয়েছে প্রভাস অভিনীত ‘রাধে শ্যাম’ (Radhe Shyam) ছবির টিমও। শুটিংয়ের জন্য হাসপাতালের সেট তৈরি করা হয়েছিল। সেই সেটের সমস্ত সরঞ্জাম হায়দরাবাদের (Hyderabad) বেসরকারি হাসপাতালে করোনা আক্রান্তদের জন্য দান করা হয়েছে।

রাধা কৃষ্ণ কুমারের পরিচালনায় ‘রাধে শ্যাম’ ছবিতে প্রভাসের (Prabhas) সঙ্গে অভিনয় করেছেন পূজা হেগড়ে। ছবির প্রোডাকশন ডিজাইনার রবিন্দের রেড্ডি (Ravinder Reddy) জানান, হায়দরাবাদের একটি স্টুডিওতে তৈরি করা হয়েছিল হাসপাতালের সেটটি। ছবির শ্যুটিংয়ের কাজ প্রায় শেষ। সেই কারণেই তিনি পরিচালক ও প্রযোজককে প্রস্তাব দিয়েছিলেন সেটের সরঞ্জাম যাতে হাসপাতালে দান করা যায়। সঙ্গে সঙ্গে তাঁরা রাজি হয়ে যান। প্রভাসও এই সিদ্ধান্তে বেশ খুশি হন। বেসরকারি হাসপাতালের সঙ্গে যোগযোগ করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষও তাতে সম্মতি জানান। তারপরই সমস্ত কিছু পাঠিয়ে দেওয়া হয়। রবিন্দের জানান, ৫০টি বেড, একাধিক স্ট্রেচার, PPE সরঞ্জাম, কিছু অক্সিজেন সিলিন্ডার এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিস পাঠানো হয়েছে। বেডগুলি বেশ শক্তপোক্তভাবেই তৈরি করা। তাতে আক্রান্তদের রাখতে কোনও অসুবিধা হবে না বলেই জানান তিনি।

 

[আরও পড়ুন: ‘চিকিৎসা পেলে বেঁচে যেতাম’, মৃত্যুর আগে মোদিকে ট্যাগ করে পোস্ট ইউটিউবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement