BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘জলসা আজ জনশূন্য, হে ঈশ্বর! আমায় রক্ষা করুন’, হাসপাতাল থেকে টুইট করোনা আক্রান্ত অমিতাভের

Published by: Sandipta Bhanja |    Posted: July 25, 2020 10:40 am|    Updated: July 25, 2020 10:40 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “জলসার দ্বার আজ জনশূন্য, হে ঈশ্বর আমায় রক্ষা করুন”, হাসপাতাল থেকে টুইট করোনা আক্রান্ত অমিতাভ বচ্চনের। রবিবার সাধের বাংলো জলসায় আজ অমিতাভের দরবার করার দিন। কিন্তু প্রিয় বিগ বি তো এখন হাসপাতালের বেডে। মারণ ভাইরাস করোনার সঙ্গে লড়ছেন। তাই জলসার বাইরের শূন্য দরবার নিয়ে মন খারাপ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan)।

বিগত তিন দশক ধরেই প্রতি রবিবার অমিতাভ ‘জলসা’র (Jalsha) বারান্দায় আসেন। দেখা করেন ভক্তদের সঙ্গে। তবে আজ তা পারছেন না, টুইট বার্তায় নিজের ভারাক্রান্ত হৃদয়ের কথা শেয়ার করেছেন অমিতাভ। টুইটারে তিনি লিখেছেন, “আপনাদের উচ্ছ্বাস, উল্লাসে মেতে ওঠা হাতগুলোই তো আমার জোড়। আমি কখনওই আমার জীবন থেকে উধাও হয়ে যেতে দেব না এই রীতি। হে ঈশ্বর আমায় রক্ষা করুন!… এই জলসার দ্বার আজ বন্ধ, জনশূন্য। কিন্তু ভরসাতেই গোটা দুনিয়া এগিয়ে চলে। ঈশ্বর চাইলেই আবার এই জলসার দুয়ার ভালবাসায় ভরিয়ে দেবেন।”

 

Amitabh-Bachchan

তিনি সুপারস্টার। বিগ বি। অমিতাভ বচ্চন। তাঁকে দেখা ভক্তদের কাছে ভগবান দর্শনের মতোই। আর তাই প্রত্যেক রবিবার নিজের বাংলো ‘জলসা’র বারান্দায় আসেন তিনি। রবিবার সকাল মানেই ‘জলসা’র বাইরে ভক্তদের ভিড়। উদ্দেশ্য, শুধু একঝলক দেখবেন প্রিয় অভিনেতাকে। আর তাই সকাল থেকে দাঁড়িয়ে অপেক্ষা করা ভক্তদের নিরাশ করেন না অমিতাভ বচ্চন। তবে সকলের প্রিয় বিগ বি আজ করোনা আক্রান্ত। মুম্বইয়ের নানবতী হাসপাতালে চলছে তাঁর চিকিৎসা। তাই জলসার বারান্দায় ভক্তদের সঙ্গে দেখা রীতিতে ছেদ পড়ল। শুধু ভক্তরাই যে তাঁকে ভালবাসেন এমনটা নয়, অমিতাভও যে আজ জলসার শূন্য দরবার নিয়ে কাতর, হাসপাতাল থেকেই সেকথা জানালেন তিনি।

[আরও পড়ুন: মৃত্যুর পরও বাঁচতে শিখিয়ে গেল ‘দিল বেচারা’র ম্যানি সুশান্ত]

সোশ্যাল মিডিয়ায় অমিতাভ নিজেই অনুগারীদের তাঁর শরীরের খবরা-খবর দিচ্ছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনায় গোটা দেশজুড়ে চলছে প্রার্থনা। কোথাও হচ্ছে মৃত্যুঞ্জয় যজ্ঞ হচ্ছে। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে তাঁর ভক্তরা প্রতি মুহূর্তে খোঁজ নিচ্ছেন, কেমন আছেন বিগ বি। হাসপাতালের বেড থেকেই তামাম ভক্তকূলকে নতমস্তকে প্রণাম জানিয়েছেন অমিতাভ বচ্চন। এবার ইনস্টাগ্রামে শেয়ার করলেন জলসার ছবি। 

[আরও পড়ুন: সহ্য হচ্ছে না ‘ঝিনুক’কে! নেটদুনিয়ায় দর্শকের কদর্য মন্তব্যে বিরক্ত প্রমিতা সাইবার সেলের দ্বারস্থ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement