BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

করোনা নিয়ে কবিতা লিখলেন অমিতাভ, নমস্কারের ভঙ্গিতে ভিডিও পোস্ট প্রিয়াঙ্কার

Published by: Bishakha Pal |    Posted: March 13, 2020 2:37 pm|    Updated: March 13, 2020 2:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ত্রাস ক্রমশ ছড়িয়ে পড়ছে দেশজুড়ে। প্রাণঘাতী এই ভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে প্যারিস সফর বাতিল করেছেন দীপিকা পাড়ুকোন। অনুপম খের-সহ অনেক বলিউড সেলিব্রিটি করোনা থেকে বাঁচতে সতর্ক থাকার বার্তা দিয়েছেন। এবার সেই তালিকায় শামিল হলেন অমিতাভ বচ্চন। করোনা নিয়ে কবিতা লিখেছেন তিনি। সেটি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

সেখানে তিনি বলেছেন, করোনা নিয়ে অনেক চর্চা হচ্ছে। অনেক ক্ষতি হয়েছে। তাই তিনি তাঁর অনুগামীদের জন্য কবিতা লিখেছেন। কবিতায় অমিতাভ বলেছেন, অনেকে অনেক কথাই বলছেন। তবে অযাচিত কথায় কান না দিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দিয়েছেন তিনি। তাহলেই করোনা ঠেকানো যাবে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

“बहुतेरे इलाज बतावें ,जन जनमानस सब , केकर सुनैं, केकर नाहीं, कौन बताए इ सब ; केयु कहिस कलौंजी पीसौ, केयु आँवला रस केयु कहस घर म बैठो, हिलो न ठस से मस ईर कहेन औ बीर कहेन, की ऐसा कुछ भी Carona , बिन साबुन से हाथ धोई के ,केहू के भैया छुओ न ; हम कहा चलो हमौ कर देत हैं , जैसन बोलैं सब आवय देयो , Carona-फिरोना , ठेंगुआ दिखाऊब तब !” ~ अब

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

অমিতাভের পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়াও করোনা ভাইরাস থেকে বাঁচার সতর্কবার্তা দিয়েছেন ইনস্টাগ্রামে। সেখানে তিনি লিখেছেন, করোনা থেকে বাঁচতে এখন নমস্কার অন্যতম দাওয়াই। পুরনো পদ্ধতি। কিন্তু করোনা থেকে বাঁচতে এখন এটাই একমাত্র পন্থা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

It’s all about the Namaste 🙏🏻 An old but also new way to greet people in a time of change around the world. Please stay safe everyone! ❤️

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

অনুপম খেরও করোনা থেকে বাঁচতে নতুন ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি বলেছেন, করোনাকে মহামারীর তকমা দিয়েছে WHO। এই ভাইরাস থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন তিনি। বলেছেন, এই ভাইরাস থেকে বাঁচতে সতর্কতা অবলম্বন জরুরি।

[ আরও পড়ুন: গল্প চুরি ইস্যুতে ১০ কোটির মানহানির মামলা উইন্ডোজের, পালটা আদালতে লেখিকা ]

এদিকে করোনা সংক্রমণ ঠেকাতে বিদেশযাত্রা বাতিল করেছেন সলমন খান। মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় যাওয়ার কথা ছিল ভাইজানের। আটল্যান্টা, নিউ জার্সি, বোস্টন, টোরোন্টোর মতো অনেক জায়গায় পারফর্ম করার কথা ছিল। ৩ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত ট্যুর হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু করোনার জন্য সফর বাতিল করেছেন তিনি। অভিনেতা জানিয়েছেন, এখনই বিদেশযাত্রা তিনি করছেন না। খুব শীঘ্রই নতুন দিন ঘোষণা করবেন। সলমন ছাড়া হৃতিক রোশনও বিদেশ সফর বাতিল করেছেন। তাঁরও মার্কিন মুলুকেই পাড়ি দেওয়ার কথা ছিল। ১০ এপ্রিল শিকাগো, নিউ জার্সি, ওয়াশিংটন ও আটল্যান্টায় যাওয়ার কথা ছিল তাঁরও। কিন্তু করোনার জেরে তিনিও সফর বাতিল করেছেন।

[ আরও পড়ুন: আরও এক সিঙ্গলস্ক্রিনের অকালমৃত্যু, বন্ধ হয়ে গেল ঐতিহ্যবাহী রক্সি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement