BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মুক্তির পরই বিতর্কে ঈশান-অনন্যা ‘খালি পিলি’ ছবির গান, উঠল বর্ণবিদ্বেষের অভিযোগ

Published by: Suparna Majumder |    Posted: September 10, 2020 1:36 pm|    Updated: September 10, 2020 4:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আগেই বিতর্কে জড়িয়ে পড়ল ঈশান খট্টর (Ishaan Khattar) ও অনন্যা পাণ্ডে অভিনীত ‘খালি পিলি’ (Khaali Peeli)। সৌজন্যে ছবির সদ্য প্রকাশ্যে আসা গান। গানের কথা নিয়ে আপত্তি জানিয়েছেন নেটিজেনদের একাংশ। বর্ণবিদ্বেষের অভিযোগ তুলেছেন। শোনা যাচ্ছে, এর জন্য আইনি বিপাকেও পড়তে হতে পারে ছবির প্রযোজক আলি আব্বাস জাফর এবং হিমাংশ মেহরাকে।  

 

[আরও পড়ুন: বাইকুলা জেলে রিয়া চক্রবর্তীর ‘প্রতিবেশী’ ইন্দ্রাণী মুখোপাধ্যায়! দু’জনের নাকি সাক্ষাৎও হয়েছে]

২ অক্টোবর ZEE5-এর জি প্লেক্সে মুক্তি পাবে মকবুল খান পরিচালিত ছবি ‘খালি পিলি’। প্রকাশ্যে এসেছে ছবির নতুন গান ‘বেয়ন্সে শরমা জায়েগি’। বিশাল-শেখর জুটির সুরে গানটি গেয়েছেন নীতি মোহন এবং নকাশ আজিজ। গানের কথা লিখেছেন কুমার ও রাজশেখর। এই কথা নিয়েই আপত্তি তুলেছেন নেটদুনিয়ার একাংশ। মার্কিন পপ তারকা বেয়ন্সের (Beyoncé) গায়ের রং কালো বলেই কি এমন কথা লেখা হয়েছে? এই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেউ এমন গানের কথাকে লজ্জাজনক আখ্যা দিয়েছেন, কেউ আবার এরকম গানের জন্য বেয়ন্সের কাছে ক্ষমা চেয়েছেন। কেউ কেউ আবার ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ (#blacklivesmatter) হ্যাশট্যাগও শেয়ার করেছেন।

 

[আরও পড়ুন: ‘বালাসাহেবের আদর্শ বেচে শিব সেনা এখন সোনিয়া সেনা’, টুইটে ফের আক্রমণ কঙ্গনার]

বিতর্কের মধ্যে আবার আইনি বিপাকেও পড়তে পারে ঈশান খট্টর (Ishan Khattar) এবং অনন্যা পাণ্ডে (Ananya Pandey) অভিনীত সিনেমাটির গান। কারণ, বহু আগেই নিজের নামের কপি রাইট করিয়ে নিয়েছিলেন বেয়ন্সে। নিজের মেয়ে ব্লু আইভির নামেরও কপি রাইট করিয়েছেন। সূত্রের খবর, বেয়ন্সের অনুমতি না নিয়েই গানে তাঁর নাম ব্যবহার করা হয়েছে। এবার বিতর্কের মুখে পড়ে সেক্ষেত্রেও নাকি সিঁদুরে মেঘ দেখছেন প্রযোজকরা। তাই গানের কথা পালটে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement