Advertisement
Advertisement
Aditya Aditya

২০২৪ সালেই বিয়ে আদিত্য-অনন্যার, জল্পনায় সিলমোহর হবু ‘শ্বশুর’ চাঙ্কির!

মেয়ের বিয়ের খবরে কী বলছেন চাঙ্কি পাণ্ডে?

Ananya Panday, Aditya Roy Kapur To Get Married, Chunky Panday reacts | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:January 20, 2024 5:09 pm
  • Updated:January 20, 2024 5:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেইশ সালে বলিপাড়া একাধিক বিয়ের সাক্ষী থেকেছে। সিদ্ধার্থ-কিয়ারা, রাঘব-পরিণীতি। হাইপ্রোফাইল দুই বিয়ে নিয়ে বিটাউনে কম চর্চা হয়নি। এবার নতুন বছরে পা রাখতেই আদিত্য-অনন্যার (Aditya-Ananya) বিয়ের জল্পনা তুঙ্গে। বিটাউনের তারকাজুটি ‘ডুবে ডুবে জল খেলে’ও পাপারাজ্জিদের ক্যামেরার লেন্সকে কিন্তু ফাঁকি দিতে পারেননি তাঁরা। এবার আদিত্য রায় কাপুরের (Aditya Roy Kapur) সঙ্গে মেয়ে অনন্যা পাণ্ডের (Ananya Panday) বিয়ের জল্পনায় সিলমোহর বসালেন হবু ‘শ্বশুর’ চাঙ্কি পাণ্ডে।

প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে আদিত্য-অনন্যার বিয়ের জল্পনায় সায় দিলেন চাঙ্কি। চলতি গুঞ্জনের মাঝেই তারকাজুটির ফ্যানপেজ থেকে তাঁদের এক ভিডিও শেয়ার করা হয়েছিল। যার ক্যাপশনে লেখা- “২০২৪ সালেই বিয়ে।” সেই রিল ভিডিওতেই লাইক করেন অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে। যা দেখে দুয়ে দুয়ে চার করে ফেলেছেন অনুরাগীরা। তাঁদের মতে, মুখে কিছু না বললেও বাবা হিসেবে এভাবেই হয়তো মেয়ে অনন্যার বিয়ের খবরে সিলমোহর বসালেন।

Advertisement

[আরও পড়ুন: ‘হিন্দুদের ভ্যাটিক্যান সিটি’, অযোধ্যায় পা দিয়েই রামরাজ্য প্রতিষ্ঠার কথা ‘রামভক্ত’ কঙ্গনার]

 

 

 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ananya Panday (@ft.ananyapanday)

Advertisement

নতুন বছর উদযাপনেও একসঙ্গে বিদেশে গিয়েছিলেন আদিত্য-অনন্য়া। সূত্রের খবর, অনন্যা (Ananya Pandey) ও আদিত্যর (Aditya Roy Kapoor) বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিরাবের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ছাদনাতলায় ঘটে। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, চলতি বছরের শেষের দিকে বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য। জানুয়ারি মাসেই নাকি দুজনেই এই প্রেমের ইস্তেহার সবার সামনে আনবেন। জানাবেন বিয়ের পরিকল্পনাও, এই খবর আগেই জানা গিয়েছিল। তবে বিয়ের খবর রটলেও, অনন্যা-আদিত্য কিন্তু চুপ!

[আরও পড়ুন: ‘রাম কে নাম’ বড় অনুদান অক্ষয়-হেমা মালিনীর, মন্দিরে ইট দিয়েছেন অনুপম, কে কত দিলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ