১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আরিয়ানকে মাদক জোগাড় করে দিতেন অনন্যা! এনসিবিকে কী জানালেন অভিনেত্রী?

Published by: Akash Misra |    Posted: October 22, 2021 12:48 pm|    Updated: October 22, 2021 12:58 pm

Ananya Panday agreed to arrange 'ganja' for Aryan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবারের পর ফের বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে (Ananya Pandey) জেরা করবে এনসিবি। শুক্রবার সকাল ১১টা থেকে এনসিবি অফিসে অনন্যার জেরা হওয়ার কথা। জানা গিয়েছে, আরিয়ানের পর অনন্যাকেও জেরা করছেন এনসিবির দাবাং অফিসার সমীর ওয়াংখেড়ে। রীতিমতো কড়া প্রশ্নপত্র তৈরি করেই অনন্য়া পাণ্ডেকে জেরা করছেন সমীর।

বৃহস্পতিবার সকাল সকালই অনন্য়া পাণ্ডের বান্দ্রার বাড়িতে হানা দেয় এনসিবির কর্তারা। চলে তল্লাশি। বাজেয়াপ্ত করা হয় অভিনেত্রীর ল্যাপটপ ও ফোন। গত বুধবার আরিয়ানের জামিন মামলার শুনানির দিন আরিয়ানের একটি হোয়াটসঅ্য়াপ চ্যাট আদালতে জমা দেন এনসিবি কর্তারা। যেখানে এক উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে কথা বলেছিলেন আরিয়ান। এই ঘটনার সূত্র ধরেই অনন্য়া পাণ্ডের বাড়িতে হানা চালায় এনসিবি।

বৃহস্পতিবার আরিয়ানের (Aryan Khan) সঙ্গে সেই চ্যাটকে সামনে রেখে প্রায় ২ ঘণ্টা জেরা করা হয় অনন্যাকে। চ্যাটে আরিয়ান অনন্য়াকে বলেন, তাঁর জন্য মাদক জোগাড় করে দিতে। আরিয়ানের সেই অনুরোধে রাজিও হন অনন্য়া। চ্যাটের এই অংশ নিয়ে অনন্যাকে প্রশ্ন করা হলে, এনসিবি কর্তাদের অনন্যা জানিয়েছেন, তিনি আরিয়ানের সঙ্গে ঠাট্টা করছিলেন!

Ananya Pandey

[আরও পড়ুন: বিজ্ঞাপনে হিন্দুদের ভাবাবেগে আঘাত দিয়েছেন আমির! বলি তারকার বিরুদ্ধে অভিযোগ বিজেপির]

শাহরুখপুত্র আরিয়ান খান ও কন্যা সুহানা খানের সঙ্গে অনন্য়া পাণ্ডের বন্ধুত্ব বহুদিনের। একসঙ্গে এই তিনজনকে বহুবার দেখা গিয়েছে নানা পার্টিতে। আরিয়ানের সঙ্গে অনন্যার সেই বন্ধুত্বটাকেই এবার খতিয়ে দেখছে এনসিবি।

Aryan

গত ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়ায় (Cordelia Cruise) রেভ পার্টি আয়োজনের খবর পান এনসিবি আধিকারিকরা। সেই অনুযায়ী যাত্রী সেজে প্রমোদতরীতে ওঠেন তাঁরা। পার্টি শুরু হওয়ার পরই পুলিশ একে একে ১০ জনকে আটক করে। মাদক কাণ্ডে জেরা করা হয় আরিয়ান খানকেও। ঘণ্টার পর ঘণ্টা জেরার পর গ্রেপ্তার হন শাহরুখপুত্র।

[আরও পড়ুন: তল্লাশি নয়! শাহরুখের বাড়িতে হানা দেওয়ার আসল কারণ জানাল এনসিবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে