Advertisement
Advertisement
Suhana-Ananya-Shanaya

‘আমরা জিতেছি’, চ্যাম্পিয়ন কেকেআরের ট্রফি নিয়ে পোজ সুহানা-অনন্যা-শানায়ার

সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া পোস্ট করেছেন ছবি।

Ananya Panday, Suhana Khan and Shanaya Kapoor poses with KKR's IPL trophy

ছবি: ইনস্টাগ্রাম

Published by: Suparna Majumder
  • Posted:May 27, 2024 7:49 pm
  • Updated:May 27, 2024 8:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যাটট্রিক। দীর্ঘ দশ বছরের প্রতীক্ষার অবসান হল। হায়দরাবাদকে হেলায় হারিয়ে তৃতীয়বার আইপিএল (IPL 2024) চ্যাম্পিয়ন হল কলকাতা নাইট রাইডার্স (KKR)। অসুস্থ শরীর নিয়ে খেলা দেখতে গিয়েছিলেন শাহরুখ। সারাক্ষণ বাবার পাশে ছিলেন সুহানা। জয়ের পর জড়িয়ে ধরেছিলেন বাবাকে। তাঁর চোখেও তখন ছিল জল। তবে এবার পার্টি টাইম। আর সেই পার্টি সুহানা করছেন নিজের দুই প্রিয় বান্ধবী অনন্যা পাণ্ডে ও শানায়া কাপুরের সঙ্গে। তিনজনে মিলে চ্যাম্পিয়ন কেকেআরের ট্রফি নিয়ে ক্যামেরার সামনে দিয়েছেন পোজ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shanaya Kapoor 🤍 (@shanayakapoor02)

Advertisement

Advertisement

সদ্য শেষ হওয়া আইপিএলে একাধিকবার স্টেডিয়ামে দেখা গিয়েছে সুহানাকে। নাইটদের জন্য গলা ফাটিয়েছেন স্টেডিয়ামে। দেখা গিয়েছে অনন্যা ও শানায়াকেও। চাঙ্কিকন্যা অনন্যা ইতিমধ্যেই বলিউড স্টার। অন্যদিকে সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া। তাঁরও বলিউডে অভিষেক শুধু সময়ের অপেক্ষা। ছোটবেলা থেকেই এই দুজনের সঙ্গে সখ্যতা সুহানার। একসময় শাহরুখপুত্র আরিয়ানের সঙ্গে অনন্যার সম্পর্কের কথা শোনা যেত। তবে তাতে সুহানা-অনন্যার বন্ধুত্বে কোনও আঁচ পড়েনি। তাই তো দিব্যি পার্টি করছেন তিনজন।

[আরও পড়ুন: পরীমণির প্রাক্তন স্বামী রাজকে গোপনে বিয়ে করলেন শাকিবের প্রাক্তন স্ত্রী বুবলি!]

ছবিটি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন শানায়া। যাতে কালো গাউনে তাঁকে দেখা যাচ্ছে ট্রফির একদিক ধরে থাকতে। অন্যদিকে রয়েছেন সুহানা ও অনন্যা। চাঙ্কিকন্যার পরনে কমলা গাউন। আর সুহানা নীল রঙের পোশাকে সেজে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। উচ্ছ্বাসে উজ্জ্বল তিনকন্যার মুখ। ছবির ক্যাপশনে শানায়া লিখেছেন, ‘আমরা জিতেছি।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

নেটফ্লিক্সের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে সুহানার বলিউড সফর শুরু হয়েছে। জোয়া আখতার পরিচালিত এই ছবিতে আবার অমিতাভের নাতি অগস্ত্য নন্দা ও শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরও অভিনয় করেছেন। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে মিহির আহুজা, বেদং রায়না, যুবরাজ মেন্দাকে। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বলিপাড়ায় মেয়ে সুহানার মাটি শক্ত করার জন্য নাকি ২০০ কোটি টাকা খরচ করে ছবি প্রযোজনা করছেন বলিউড বাদশা। প্রথমে জল্পনা ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড়পর্দায় জুটি বাঁধছে বাবা-মেয়ে। তার দিন কয়েক যেতে না যেতেই শোনা যায়, সুজয় ঘোষের পরিচালনায় তৈরি ‘কিং’ ছবিতে স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খান ও তাঁর মেয়ে সুহানা।

[আরও পড়ুন: কালীঘাটে আহানা কুমরা, কারণ অমিতাভ বচ্চন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ