BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

শীতকাতুরে বাঙালি অনির্বাণের জ্বালায় অতিষ্ঠ ঋদ্ধিমা! ভিডিওয় দেখুন দু’জনের কাণ্ড

Published by: Suparna Majumder |    Posted: December 29, 2020 10:57 pm|    Updated: December 29, 2020 10:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতের বেলা এলেই যেন যত রাজ্যের আলিস্যি এসে জুড়ে বশে। আলমারি, দেরাজ কিংবা বক্স খাটের ভিতর থেকে একে একে বের হতে শুরু করে সোয়েটার, কম্বল, লেপ, মোজা, পা ঢাকা জুতো, মাথার টুপি, গলার মাফলার। কারও কারও ক্ষেত্রে সময়ের আগেই শীতের এই সরঞ্জাম বের করতে হয়। সৌজন্যে শীতকাতুরে বাঙালি। শীতের আনাগোনার খবর এঁদের ব্যবহারেই প্রত্যক্ষ করা যায়। তেমনই কিছু শীতকাতুরে বাঙালি স্বামীর কাহিনি তুলে ধরলেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। আর এমন স্বামীদের জ্বালায় তিতিবিরক্ত স্ত্রীদের কাহিনি প্রতিফলিত হল ঋদ্ধিমা ঘোষের (Ridhima Ghosh) অভিনয়ে। মঙ্গলবার ওয়েব প্ল্যাটফর্ম হইচইয়ের (Hoichoi) পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে মজার এই ভিডিও।

ভিডিওর প্রথমেই এমন স্বামীর চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ, যাঁর কাছে শীতে বাইরে বের হওয়া মানেই হনুমান টুপি পড়ে ফেলা। শীতকাল কবে আসছে তাঁর দিন-তিথি-নক্ষত্র বিচার করার অভ্যাসও অনেকে রয়েছে। এমন দম্পতির কাহিনিও দেখানো হয়েছে। দেখানো হয়েছে শীতকালে স্নানের বিভীষিকার ‘ভয়ংকর’ গল্প। বেডরুমের চাদর নিয়ে টানাটানির কাহিনিও দক্ষ অভিনয়ে ফুটিয়ে তুলেছেন অনির্বাণ ও ঋদ্ধিমা জুটি।

[আরও পড়ুন: হিমাচল প্রদেশে বরফের মাঝে ‘সোয়্যাগ’ দেখালেন অঙ্কুশ, ঐন্দ্রিলাকে তুলে নিলেন কোলে]

আচমকা কেন অনির্বাণ ও ঋদ্ধিমার এই ভিডিও? কারণ খুঁজতে গেলে হইচইয়ের ২৫ ডিসেম্বরের পোস্টে চোখ ফিরিয়ে দেখতে হবে। সেই দিনই প্রকাশ্যে এসেছে ‘ব্যোমকেশ’ সিরিজের ষষ্ঠ (Byomkesh Season 6) মরশুমের প্রথম ঝলক। নতুন বছরেই দেখা যাবে ব্যোমকেশের নতুন কাহিনি। ঋদ্ধিমা সেখানে সত্যবতী। আর অজিতের চরিত্রে সুপ্রভাত দাস। এবারের এপিসোডে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন দর্শনা বণিকও। তার আগে মজার এই ভিডিওয় ভিন্ন রসায়নে ধরা দিলেন টলিপাড়ার দুই তারকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

[আরও পড়ুন: প্রথমবার ভারচুয়াল উদ্বোধনের পথে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব! কারা উপস্থিত থাকবেন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement