BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Ballavpurer Rupkatha: রাজপ্রাসাদে আলো আঁধারি খেলা, ‘বল্লভপুরের রূপকথা’র টিজারেই বাজিমাত পরিচালক অনির্বাণের

Published by: Sayani Sen |    Posted: September 18, 2022 11:16 am|    Updated: September 18, 2022 11:17 am

Anirban Bhattacharya stuns the audience with teaser of Ballabhpurer Rukpotha । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো বাড়ির থাম। আলো আঁধারি খেলা। ‘বল্লভপুরের রূপকথা’র টিজারেই বাজিমাত। ওয়েব সিরিজের পর প্রথমবার বড়পর্দায় ছবি তৈরি করে যে সকলকে চমক দিতে চলেছেন অনির্বাণ, তার প্রমাণ টিজারেই পাওয়া গিয়েছে বলেই দাবি সিনেপ্রেমীদের। সব ঠিকঠাক থাকলে চলতি বছর কালীপুজোতেই মুক্তি পাবে হরর কমেডি ছবিটি।

২০২২ সালের প্রথম দিনের ছবির ফার্স্টলুক প্রকাশ্যে এসেছিল। ‘বল্লভপুরের রূপকথা’য় (Ballavpurer Rupkatha) দুই প্রধান চরিত্র। রায় পরিবারের শেষ উত্তরাধিকারি ভূপতি রায় এবং তাঁর ভৃত্য মনোহর। এই দু’জনকে নিয়েই ছবির গল্প এগনোর কথা। অর্থাভাবে ভুগছেন একসময় বল্লভপুরের রাজত্ব সামলানো রায় পরিবারের এই বংশধর। অবশেষে বাড়ি বিক্রির প্রস্তাব আসে ভূপতি রায়ের কাছে। এরপর বাড়ির ক্রেতা, ভূপতি, ভৃত্য মনোহর আর ভূতে মিলে শুরু হয় নানা কাণ্ডকারখানা। আর তা নিয়েই যে পরিচালক অনির্বাণ ভট্টাচার্য চমক দিতে চলেছেন, তার প্রমাণ মিলেছে টিজারে।

Ballavpurer_Roopkotha

[আরও পড়ুন: বেলুন বিস্ফোরণে অগ্নিদগ্ধ ‘মীরাক্কেল’ খ্যাত বাংলাদেশি কমেডিয়ান, ‘দোয়া’ চাইলেন মীর]

কিছু গুরুত্বপূর্ণ কথা ঘোষণার ভঙ্গিমায় শুরু হয়েছে টিজারটি। ১ মিনিট ২৯ সেকেন্ডের টিজারে আলো আঁধারি খেলা মন ছুঁয়েছে সকলে। অন্ধকার প্রাসাদের ভিতর ‘রঘুদা কোথায় আপনি’ ডাক যে অন্যরকম মেজাজ তৈরি করেছে সে বিষয়েও কোনও সন্দেহ নেই। মধ্যরাতে রাজবাড়ির ভৌতিক কাণ্ডের ঝলক মন ছুঁয়েছে সিনেপ্রেমীদের।

থিয়েটার থেকেই অভিনয় জীবনের শুরু করেন অনির্বাণ। অভিনয়ের দক্ষতায় দর্শকদের মন জয় আগেই করেছেন তিনি। ‘মন্দার’ ওয়েব সিরিজ পরিচালনার পর পরিচালক হিসাবে এককথায় দুর্দান্ত টলিউডের হার্টথ্রব। বাদল সরকারের নাটক ‘বল্লভপুরের রূপকথা’ অবলম্বনে এই প্রথমবার বড়পর্দায় পরিচালনার আঙিনায় পাড়ি জমাতে চলেছেন তিনি। প্রতীক দত্তর সঙ্গে জুটি বেঁধে ছবির চিত্রনাট্য লিখছেন অনির্বাণও। ছবির সংগীতের দায়িত্বে শুভদীপ গুহ ও দেবরাজ ভট্টাচার্য। কালীপুজোয় প্রেক্ষাগৃহে আসতে চলেছে ‘বল্লভপুরের রূপকথা’। ছবি মুক্তির অপেক্ষায় অনির্বাণ অনুরাগীরা।

[আরও পড়ুন: বিদেশের মাটিতে বাংলার জয়জয়কার! রাশিয়ায় সেরা অভিনেতার পুরস্কার পেলেন চন্দন সেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে