Breaking News

Ankush

অন্য মহিলাকে ‘উড়ন্ত চুমু’ অঙ্কুশের! নায়ককে মারতে তেড়ে গেলেন ঐন্দ্রিলা, তারপর…

অঙ্কুশের ভিডিও ভাইরাল।

Ankush hazra flying kiss video goes viral
Published by: Akash Misra
  • Posted:April 2, 2024 9:07 pm
  • Updated:April 2, 2024 9:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! প্রেমিকা ঐন্দ্রিলার সামনেই এমন  অন্য মহিলাকে একেবারে উড়ন্ত চুমু অঙ্কুশের ! তাও আবার রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে! ভাবছেন এসব আবার কেমন কাণ্ড। হ্যাঁ, ঠিক এমনই কাণ্ড ঘটিয়ে ফেলেছেন টলিউডের ‘মির্জা’।

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। এবারের ইদে মুক্তি পেতে চলেছে অঙ্কুশ , ঐন্দ্রিলার নতুন ছবি ‘মির্জা’। এই ছবির প্রচারেই সম্প্রতি ‘দিদি নম্বর ওয়ান’-এ এসেছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। আর সেখানেই খেলার ছলে এক মহিলা প্রতিযোগীকে উড়ন্ত চুমু ছুঁড়লেন অঙ্কুশ। যা দেখে অঙ্কুশের দিকে একেবারে তেড়ে গেলেন ঐন্দ্রিলা। প্রকাশ্যে ‘দিদি নম্বর ওয়ানে’র সেই এপিসোডের টিজার।

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

প্রসঙ্গত, চলতি বছরে যে বড়সড় চমক দেবেন অঙ্কুশ। তা আগে থেকেই জানিয়ে দিয়েছিলেন। টলিউডের ট্রেন্ড বদলাতে যে তিনি নতুন তাস সাজিয়েছেন, তার আভাসও মিলেছিল। আর এবার তারই ঝলক দেখা গেল মির্জার ট্রেলারে।  ঝলকে অঙ্কুশ বুঝিয়ে দিলেন, টলিউডের ‘টেক্কা’ও তিনি, ‘জোকার’ও তিনি!

তবে শুধু অঙ্কুশ নন। ট্রেলারে চমক দিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, ঐন্দ্রিলা সেন ও সোয়েব কবীরের মতো অভিনেতারা। অঙ্কুশের হাত ধরে টলিউড যে নতুন কিছু পেতে চলেছে তার আভাস মিলল ট্রেলারে।

তবে শুধুই অঙ্কুশের অনুরাগীরা নয়। ‘মির্জা’র ট্রেলার দেখে আপ্লুত দেবও। বাংলা সিনেমার পাশে দাঁড়ানো নয়। বরং টলিউড হার্টথ্রব দেবের বিশ্বাস, গোটা ইন্ডাস্ট্রি যেন কাঁধে কাঁধ দিয়ে চলে। তাই তো বক্স অফিসের লড়াইকে ভুলে দেব চান, একে অপরের সিনেমাকে বাহবা দিতে। সেই কারণেই তো ব্যোমকেশ নিয়ে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কোনও লড়াইয়ে ছিলেন না দেব। উলটে, একে অপরের ছবির প্রচার করেছিলেন। সেই একই মহিমায় ফের দেখা গেল দেবকে। অঙ্কুশের মির্জা ছবির ট্রেলার দেখে, অঙ্কুশের প্রশংসায় পঞ্চমুখ হলেন দেব।

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ