BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

স্কুলের চেনা ক্লাসরুমে ফিরলেন অঙ্কুশ, স্মৃতির আবেগে চোখ ভিজল তারকার, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: October 23, 2022 11:05 am|    Updated: October 23, 2022 11:05 am

Ankush Hazra got nostalgic while visiting his school in Bardhaman | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আছে ক্লাসরুম, আছে চক / আছে টিচারের বক বক / আছি আমি নিজের মনে অন্তরীণ…”— ‘চলো পাল্টাই’ সিনেমার এই গানই যেন অঙ্কুশ হাজরার (Ankush Hazra) জীবনে কিছু মুহূর্তের জন্য সত্যি হয়ে উঠেছিল। হবে নাইবা কেন? নিজের স্কুলের চেনা ক্লাসরুমে ফিরে আবেগের স্রোতে ভাসেন তারকা।

Ankush-Classroom

২০১০ সালে ‘কেল্লাফতে’ সিনেমার মাধ্যমে টলিউডে নিজের সফর শুরু করেন অঙ্কুশ। সেই হিসেবে গ্ল্যামার জগতে বারোটা বছর কেটে গেল বর্ধমানের ছেলের। এখন অঙ্কুশ আর শুধু অভিনেতা নন প্রযোজকও বটে। ‘মির্জা’ সিনেমার শুটিং চলছে পুরদমে। তাঁর ফাঁকে একটু সময় পেয়েই ঐন্দ্রিলাকে নিয়ে বেরিয়ে পড়েছিলেন বর্ধমানের রাস্তায়। মাঝরাতে স্কুটিতে বসিয়ে প্রেমিকাকে বর্ধমান দর্শন করিয়েছেন তারকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

শনিবার স্কুলে যাওয়ার ভিডিওটি শেয়ার করেন অঙ্কুশ। বর্ধমানের হোলি রক স্কুলে পড়তেন অঙ্কুশ। ছোট্ট পায়ে বহুবার এই স্কুলের গণ্ডী পেরিয়েছেন। এখন অভিনেতার বয়স ৩৩। আবার সেই চেনা চৌকাঠে ফিরে যেন ছোটবেলাটাই ফিরে পেলেন। ক্লাসরুমে ঢুকেই প্রিয় বেঞ্চে বসে পড়েন অঙ্কুশ। চারপাশে তাকিয়ে নিজের স্মৃতিগুলো খুঁজতে থাকেন। অঙ্কুশের শিক্ষিকার সঙ্গে অনর্গল কথা বলেছিলেন ঐন্দ্রিলা (Oindrila Sen)। তাতে হুঁশ ছিল না অঙ্কুশের। তিনি ডুবে ছিলেন অতীতের নস্ট্যালজিয়ায়।

ভিডিওর ক্যাপশনে অঙ্কুশ লেখেন, “আমার জীবনের সেরা মুহূর্ত…বর্ধমানে নিজের স্কুলে গিয়েছিলাম… হোলি রক স্কুল…শৈশবের মুহূর্তগুলো উপভোগ করলাম…শিক্ষক-শিক্ষিকাদের সঙ্গে দেখা হল, আর দেখা হল মিষ্টি প্রিন্সিপালের সঙ্গে… কী মনে হচ্ছিল বলে বোঝাতে পারব না…সত্যিই চোখে জল চলে এসেছিল…ঐন্দ্রিলাকেও সকলে আদরে-ভালবাসায় ভরিয়ে দিলেন।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে