BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘ম্যাজিক’ দেখিয়ে ঐন্দ্রিলার মেকআপের সরঞ্জাম ভ্যানিশ করলেন অঙ্কুশ, কেন জানেন?

Published by: Suparna Majumder |    Posted: January 5, 2021 9:15 pm|    Updated: January 5, 2021 10:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরুতেই ‘ম্যাজিকে’র ভূত ঘাড়ে চেপেছে অঙ্কুশের (Ankush Hazra)। ‘ম্যাজিক’ দেখানোর ঠেলায় ঐন্দ্রিলার (Oindrila Sen) মেকআপের সরঞ্জামগুলিই ভ্যানিশ করে দিলেন টলিপাড়ার তারকা। ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করে অঙ্কুশের এই জাদুর রহস্য ফাঁস করলেন স্বয়ং ঐন্দ্রিলা।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

মঙ্গলবার সন্ধেবেলা আপলোড করা হয়েছে ভিডিওটি। যেখানে অনুরাগীদের নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছিলেন ঐন্দ্রিলা। আচমকা সেখানে অভিনেত্রীর মেকআপের সরঞ্জাম হাতে নিয়ে চলে আসেন অঙ্কুশ। মনগড়া মন্ত্র বলে চোখের পলকেই তা ভ্যানিশ করে দেন। তারপরই এর রহস্য ভেদ করেন দুই তারকা। ৮ জানুয়ারি প্রকাশ্যে আসবে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির ‘ম্যাজিক’ (Magic) ছবির ট্রেলার। মজার ছলে তারই ঘোষণা করলেন দু’জনে। তারপরই ঐন্দ্রিলা ফাঁস করেন অঙ্কুশের হাত সাফাইয়ের নেপথ্য কাহিনি। জানিয়ে দেন, এডিট করেই জাদুকর হয়েছেন অঙ্কুশ।

[আরও পড়ুন: রাজ চক্রবর্তীর হাত ধরে ছোটপর্দায় কামব্যাক করছেন লাবণী সরকার]

নতুন বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত ছবিটি। এই প্রথমবার বড়পর্দায় প্রেমিক অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধেছেন ঐন্দ্রিলা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পায়েল সরকার, পিয়ান সরকার, দেবশংকর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তীকে। সংগীতের দায়িত্ব ছিল স্যাভি এবং ডাব্বুর ওপর।

নতুন বছরে আরও একাধিক ছবি রয়েছে অঙ্কুশের আগামীর তালিকায়। তার আগে নতুন বাড়ি ও গাড়িও কিনেছেন অভিনেতা। আর বছর শেষেই ঐন্দ্রিলা ও বন্ধুবান্ধবদের সঙ্গে পাড়ি দিয়েছিলেন হিমাচল প্রদেশে। সাদা বরফের মাঝেই নতুন বছরকে স্বাগত জানিয়েছেন। একাধিক ছবি ও ভিডিও’ও আপলোড করেছেন টলিপাড়ার প্রিয় এই যুগল। অফস্ক্রিনের এই রসায়নই এবার অনস্ক্রিনে দেখার প্রতীক্ষায় দর্শকরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

[আরও পড়ুন: নতুন বছরেই নেটফ্লিক্সে কমেডিয়ান কপিল শর্মা, ভিডিও পোস্ট করে কী জানালেন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement