২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘অবশেষে বিয়েটা হচ্ছে!’ ঐন্দ্রিলার সঙ্গে ‘লাভ ম্যারেজে’র ভিডিও শেয়ার করলেন অঙ্কুশ

Published by: Akash Misra |    Posted: October 19, 2021 1:06 pm|    Updated: October 19, 2021 5:42 pm

Ankush Hazra shares first look of Love marriage | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অঙ্কুশ আর ঐন্দ্রিলার বিয়ে কবে হবে, তা নিয়ে বহুদিন ধরেই নানা গুঞ্জন টলিপাড়ায়। এমনকী, অঙ্কুশ (Ankush Hazra) ও ঐন্দ্রিলার (Oendrila Sen) অনুরাগীরাও তাঁদের বিয়ের জন্য অধীর আগ্রহে বসে আছেন। তবে চুটিয়ে প্রেম করলেও, এই তারকা জুটি নিজেদের বিয়ের ব্যাপারটা নিয়ে খোলসা করেন না কিছুই। মাঝে মধ্য়ে সোশ্যাল মিডিয়ায় বিয়ে নিয়ে নানা ইঙ্গিত দিলেও, এবিষয়ে স্পষ্ট কোনও মন্তব্য করতে একেবারেই নারাজ অঙ্কুশ ও ঐন্দ্রিলা। এই তো কিছুদিন আগে বিয়ের ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করে নজর কেড়েছিলেন অঙ্কুশ। এমনকী, নায়ককে প্রশ্ন করায় বিয়ের ব্যাপারে ধোঁয়াশাই রেখে যান। তবে এবার রিয়াল না হলেও, রিলে ‘লাভ ম্যারেজ’ করতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। আর তারই ফাস্টলুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন টলিউডের এই হ্যান্ডসাম হিরো!

সম্প্রতি অঙ্কুশ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করলেন একটি ছোট্ট ভিডিও। যা কিনা অঙ্কুশ ও ঐন্দ্রিলার আগামী ছবির ঝলক। ছবির নাম ‘লাভ ম্যারেজ’। পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী। অঙ্কুশ ও ঐন্দ্রিলা ছাড়াও এই ছবিতে রয়েছেন অপরাজিতা আঢ্য, রঞ্জিত মল্লিক। মঙ্গলবার থেকেই শুরু হল এই ছবির শুটিং। 

[আরও পড়ুন: ‘হাসিনা কীভাবে এমন কাজ হতে দিতে পারেন?’ বাংলাদেশের হিংসার ঘটনায় প্রশ্ন জাভেদ আখতারের]

রাজা চন্দর ‘ম্যাজিক’ ছবি থেকেই সিনেমায় পা রাখেন ঐন্দ্রিলা সেন। তার আগে অবশ্য় একের পর এক ধারাবাহিকে ঐন্দ্রিলা নিজের পরিচিতি বানিয়ে ফেলেছিলেন। ‘ফাগুন বউ’ ধারাবাহিকে বিক্রম চট্টোপাধ্য়ায়ের সঙ্গে তাঁর জুটি দারুণ প্রশংসিত হয়েছিল। আর বাস্তবে অঙ্কুশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ঐন্দ্রিলা টলিউডে একেবারে পারফেক্ট দম্পতি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

চলতি বছরের ডিসেম্বরে বিয়ে হওয়ার কথা অঙ্কুশ-ঐন্দ্রিলার (Ankush-Oindrila)। মোটামুটি টলিপাড়ায় এ খবর রটেই গিয়েছিল। সংবাদ প্রতিদিন ডিজিটালকে এর উত্তরে অঙ্কুশ জানিয়ে ছিলেন, ‘ডিসেম্বরে যখন কথা ছিল, তখন তো হতেই পারে!’

Ankush Hazra

অঙ্কুশ তাঁর এই পোস্ট নিয়ে যতই হেঁয়ালি করুন না কেন, ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়ে জোর চর্চা শুরু। নেটিজেনরা তো ইতিমধ্যে কমেন্ট বক্সে লিখেই ফেলেছেন, সিনেমা তো করছেন, আসল বিয়েটা কবে!

Ankush

[আরও পড়ুন: ‘এই মৃত্যু উপত্যকা আমার দেশ না!’, জ্বলন্ত বাংলাদেশের ছবি পোস্ট করে গর্জে উঠলেন জয়া আহসান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে