BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কোন ‘পাওড়ি’তে যোগ দেবেন? শ্রাবন্তীকে কটাক্ষ করেই জবাব অঙ্কুশের!

Published by: Suparna Majumder |    Posted: March 2, 2021 6:09 pm|    Updated: March 17, 2021 5:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিও না।” কিন্তু অঙ্কুশ (Ankush Hazra) ভাবছিলেন। কী ভাবছিলেন টলিউডের ‘ম্যাজিক ম্যান’? কোন ‘পাওড়ি’তে যোগ দেবেন, এই চিন্তায় আকুল হয়েছিলেন। ঋত্বিক ঘটক মশাই আবার বলেছিলেন ভাবাটা ‘প্র্যাকটিস’ করতে। অঙ্কুশও বিস্তর ভাবলেন। ভেবে বুঝলেন, তাঁর দ্বারা ‘হাউস পাওড়ি’ ছাড়া আর কিছুই হবে না। তাও যদি অন্য কেউ সেই পার্টি ‘স্পনসর’ করে তবেই তাতে যোগ দিতে পারবেন বলে জানিয়েছেন অঙ্কুশ।

[আরও পড়ুন: সামনে এল ‘সাইনা’ ছবির পোস্টার, কী প্রতিক্রিয়া রিয়েল লাইফ ব্যাডমিন্টন তারকার? ]

সোমবারই বিজেপি যোগ দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়দের উপস্থিতিতে হাতে তুলে নিয়েছিলেন গেরুয়া শিবিরের পতাকা। তার ঠিক পরেই নিজের এই পোস্টটি করেন অঙ্কুশ। ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক- তিন মাধ্যমেই লিখেছেন মনের কথাগুলি। আর তাতেই প্রশ্ন উঠেছে, শ্রাবন্তীকে বিঁধেই কি কথাগুলি লিখলেন অঙ্কুশ? এই প্রশ্নের উত্তর অবশ্য জানা নেই।

অবশ্য ভোটের আগে টলিপাড়ার তারকাদের সক্রিয় রাজনীতিতে যোগ দেওয়ার হিড়িক পড়েছে। ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Das Gupta), রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়, পায়েল সরকার। ঘাসফুলে আবার নাম লিখিয়েছেন, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষের মত হেভিওয়েট তারকারা। এই ট্রেন্ডকে বিদ্রুপ করেই যেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন অঙ্কুশ। তাঁর এই পোস্টের অর্থ বুঝে অনেকেই হাসিতে ফেটে পড়েছেন। কেউ দাবি করেছেন অঙ্কুশকে পার্লামেন্ট মেম্বার হিসেবে দেখতে চান, কেউ আবার ‘টুম্পা’র দিব্যি দিয়ে লিখেছেন নির্দল হিসেবে দাঁড়ালেও অঙ্কুশই জিতবেন।

[আরও পড়ুন: ধর্মনিরপেক্ষতার দায় শুধু বামেদের নয়! একযোগে তৃণমূল-বিজেপিকে বিঁধলেন শ্রীলেখা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement