Advertisement
Advertisement
Ankush

‘মির্জা’র পর নতুন ছবির প্ল্যানিং শুরু অঙ্কুশের, এবার কী চমক দেবেন অভিনেতা?

ঈদে মুক্তি পেয়েছিল অঙ্কুশের ছবি ‘মির্জা

Ankush Planning for new movie aftar Mirza
Published by: Akash Misra
  • Posted:June 19, 2024 5:19 pm
  • Updated:June 19, 2024 6:19 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঈদে মুক্তি পেয়েছিল প্রযোজক অঙ্কুশের প্রথম ছবি ‘মির্জা: পার্ট ১ জোকার’ (Mirza: Part 1 – Joker)। তর্ক-বিতর্ক যাই হোক বক্স অফিসে ছবির ফল বেশ ভালো। এমনকী, সিনেমা হলে পঞ্চাশ দিনও পূর্ণ করেছে এই ছবি। এবার মির্জার সাফল্যকে সঙ্গে নিয়েই নতুন ছবির পরিকল্পনা শুরু করে দিলেন অভিনেতা-প্রযোজক অঙ্কুশ। সোশাল মিডিয়ায় স্পষ্ট অনুরাগীদের জিজ্ঞাসা করলেন, কোন ছবি হলে দর্শক হবে খুশি। ‘মির্জা’র মতো ফের অ্য়াকশন ছবি নাকি রোমান্টিক কমেডি, ফ্যামিলি এন্টারটেনমেন্ট, ড্রামা! সোশাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে অঙ্কুশ আরও লিখলেন, ”মির্জার পর ছুটি কাটানো শেষ। পরের কাজের পরিকল্পনা শুরু। আবার এক নতুন যুদ্ধের জন্য তৈরি হওয়া।”

‘মির্জা’ ছবি মুক্তির পর অঙ্কুশ সোশাল মিডিয়ায় লিখেছিলেন, ”একজন নন সুপারস্টারের মাস কমার্শিয়াল ফিল্ম মির্জা। এমন একটি GENRE যেটাকে মানুষ প্রায় তকমা লাগিয়েই দিয়েছে”। প্রথমবার প্রযোজনা করতে গিয়ে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে তাঁকে। ছবির কাজও কিছু সময়ের জন্য স্থগিত হয়েছিল। ‘মির্জা’ তৈরি হবেই, অনুরাগীদের কথা দিয়েছিলেন অঙ্কুশ। সেই কথা রেখেছেন। গত ১১ এপ্রিল সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘মির্জা’। অঙ্কুশের পাশাপাশি ঐন্দ্রিলা সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, শোয়েব কবীরদের কাজেরও প্রশংসা হয়েছে।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

ছবির পঞ্চাশ দিন পূর্ণ হওয়ার খবর জানিয়ে অঙ্কুশ লেখেন, “প্রযোজক হিসেবে যখন আপনার প্রথম সিনেমা সম্পূর্ণ নিজের জোরে পঞ্চাশ দিন পূর্ণ করে সেই আনন্দ ভাষায় প্রকাশ করা যায় না… হাউসফুল শো…দারুণ রেসপন্স… সুপার পজিটিভ রিভিউ… দর্শকদের প্রশংসা আর সাপোর্ট, এই সবই মির্জাকে বাংলার সফল বাণিজ্যিক সিনেমা করে তুলেছে।”

অভিনেতা আরও লেখেন, ”মির্জা পার্ট ২তে আরও বেশি উগ্রতা, গভীরতা, ট্যুইস্ট, ভালোবাসা, মজা, বিনোদন আর অ্যাকশন অবশ্যই বেশি থাকবে। বেশ তাহলে খুব শিগগিরিই দেখা হবে।” এর আগে অঙ্কুশ জানিয়েছিলেন, ‘মির্জা: পার্ট ১ জোকার’ ছবিতে যে টাকা লগ্নি করেছেন তা হয়তো তিনি ফেরত পাবেন না। কিন্তু তার জন্য ‘মির্জা ২’ ছবির কাজ কোনওভাবেই আটকাবে না। তাহলে কী ‘মির্জা ২’ ছবির শুটিং শুরুর ইঙ্গিত দিলেন অঙ্কুশ। নাকি নতুন কোনও চমক দেবেন তিনি? এই নিয়ে অবশ্য মুখে কুলুপ অঙ্কুশের।

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক! কোন বিপর্যয়ের মুখে পড়লেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ