BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘F.I.R’ পেয়েই খুনের তদন্তে অঙ্কুশ ও বনি, সঙ্গী ঋতাভরী

Published by: Suparna Majumder |    Posted: September 19, 2021 8:10 pm|    Updated: September 19, 2021 8:10 pm

Ankush, Ritabhari and bonny in FIR Movie teaser | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুনের তদন্তে অঙ্কুশ হাজরা। সঙ্গে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী ও বনি সেনগুপ্ত। পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রযোজনায় একজোট হয়েছেন তিন তারকা। এবার পুজোয় মুক্তি পাচ্ছে ক্রাইম থ্রিলার ‘এফ আই আর’ (FIR Movie)। রবিবার প্রকাশ্যে এল টিজার।

এই প্রথমবার ঋতাভরীর (Ritabhari Chakraborty) সঙ্গে জুটি বাঁধলেন অঙ্কুশ (Ankush Hazra)। অনিরুদ্ধ দাশগুপ্তর সঙ্গে মিলে ছবির চিত্রনাট্য ও সংলাপ জয়দীপই লিখেছেন। ছবিতে অঙ্কুশ এবং বনি দু’জনকেই দেখা যাচ্ছে পুলিশের চরিত্রে। দুর্নীতিগস্ত পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন বনি (Bonny Sengupta)। তাঁর সিনিয়ারের চরিত্রে রয়েছেন অঙ্কুশ। অঙ্কুশের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী। ডাক্তারের ভূমিকায় রয়েছেন তিনি। শোনা গিয়েছে, ঋতাভরীর চরিত্রের ফরেনসিক রিপোর্টের উপর ভিত্তি করেই ছবিতে রহস্যের কিনারা করবেন বনি এবং অঙ্কুশের টিম।

Bengali movie FIR

[আরও পড়ুন: রণবীর সিংয়ের মিউজিক ভিডিওয় লোকগান গাইলেন বাঙালি শিল্পী দীপান্বিতা]

এফআইআর’-এ (FIR) বনির বিপরীতে অভিনয় করছেন ফালান রশিদ রায়। ২০১৯ সালে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত সায়ন্তিকার চরিত্রে অভিনয় করেছিলেন ফালাক। অরিন্দম শীলের (Arindam Sil) আসন্ন ছবি ‘মায়াকুমারী’তেও রয়েছেন তিনি। করোনা পরিস্থিতিতে সুরক্ষাবিধি মেনেই ছবির শুটিং সম্পন্ন করেছেন পরিচালক পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। পরমব্রতর রোড শো ফিল্মস ছাড়াও এ ছবির প্রযোজনায় রয়েছে শ্যাডো ফিল্মস ও আরটি নেটওয়ার্ক।

পুজোর বক্সঅফিসে এবার একগুচ্ছ বাংলা ছবি। একদিকে দেবের ‘গোলন্দাজ’, অন্যদিকে জিতের ‘বাজি’। প্রযোজক দেবের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ও মুক্তি পাবে একই দিনে। এছাড়াও মুক্তি পাওয়ার কথা চিরঞ্জিৎ চক্রবর্তী অভিনীত ‘ষড়রিুপু ২’। শোনা গিয়েছে, পুজোর অবসরেই মুক্তি পাবে পরিচালক অরিন্দম শীলের ‘মহানন্দা’। এত ছবির মধ্যেই ১০ অক্টোবর বক্স অফিসের লড়াইয়ে নামবে অঙ্কুশ-ঋতাভরী-বনির ‘এফআইআর’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

[আরও পড়ুন: অর্পিতা চট্টোপাধ্যায়ের আন্তরিকতায় ‘মাই নেম ইজ জান’ নাটকে জীবন্ত গওহর জানের জীবন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement