১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নারী শরীরের লালসার আড়ালে ক্ষমতা দখলের ষড়যন্ত্র, প্রকাশ্যে ‘পৌরষপুর’ সিরিজের ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: December 8, 2020 8:11 pm|    Updated: December 8, 2020 8:11 pm

Annu Kapoor, Shaheer Sheikh, Milind Soman, Shilpa Shinde starrer Paurashpur Web Series trailer is out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শক্তির দম্ভ থেকে প্রেম, যৌনতা, বিশ্বাসঘাতকতা- ‘পৌরষপুর’-এর (Paurashpur) পরতে পরতে জড়িয়ে রয়েছে সম্পর্কের ধূসর আবরণ। সিংহাসনের সেই চেনা রক্তাক্ত এক খেলা, যাতে দাবার ঘুটির মতো ব্যবহার করা হয় প্রত্যেকটি চরিত্রকে। ঠিক এমনই গল্পের আভাস মিলল অল্ট বালাজি (Alt Balaji) ও জি ফাইভের (Zee5) যৌথ উদ্যোগে তৈরি ‘পৌরষপুর’ ওয়েব সিরিজে। মঙ্গলবারই প্রকাশ্যে এল ট্রেলার।

[আরও পড়ুন: সত্যি করোনা হয়েছে তো? নেটিজেনের বাঁকা প্রশ্নের মোক্ষম জবাব দিলেন বরুণ ধাওয়ান]

রাজা ভদ্রপ্রতাপের কামনা চরিতার্থ করতে একের পর এক নারীকে ব্যবহার করে রানি মীরাবতি। লম্পট রাজার অত্যাচারের শিকার হয় প্রত্যেক তরুণী। তারপর রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়। কী হয় তাঁদের? এই প্রশ্নই উসকে দিল একতা কাপুর (Ekta Kapoor) প্রযোজিত সিরিজ। সিরিজে ভদ্রপ্রতাপের চরিত্রে অভিনয় করেছেন অন্নু কাপুর (Annu Kapoor)। শিল্পা শিণ্ডে (Shilpa Shinde) রয়েছেন মীরাবতির চরিত্রে। বীরের চরিত্রে অভিনয় করেছেন হিন্দি টেলিভিশনের হার্টথ্রব শাহির শেখ (Shaheer Sheikh)। বঙ্গতনয়া পৌলমী দাস (Poulomi Das) অভিনয় করেছেন কালার ভূমিকায়। তবে ট্রেলার প্রকাশের আগেই তৃতীয় লিঙ্গের যোদ্ধা বরিসের চরিত্রে নজর কেড়েছেন মিলিন্দ সোমন (Milind Soman)।

ডার্ক থ্রিলার সিরিজটি পরিচালনা করেথেন শচীন্দ্র ভাটস। চিত্রনাট্য লিখেছেন বলজিৎ সিং চড্ডা, সিং রণবীর প্রতাপ, রাজেশ ত্রিপাঠি। ফ্লোরা সাইনি, সাহিল সালাথিয়া, অনন্ত জোশী, লাল আদিত্যর মতো টেলিভিশন ও ওয়েবের চেনা মুখেরাও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। নভেম্বর মাসে সিরিজের প্রথম টিজার প্রকাশ্যে এসেছিল। কিছুদিন আগে দ্বিতীয় টিজার প্রকাশ করা হয়। ২৯ ডিসেম্বর Zee5 প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিরিজটি। তার আগে আগাম এই ঝলক বেশ পছন্দ হয়েছে দর্শকদের। নিজের চরিত্রের সম্পর্কে বলতে গিয়ে মিলিন্দ সোমনও জানিয়েছিলেন এমন চরিত্র তিনি আগে কখনও করেননি। সিরিজের বাকি অভিনেতা-অভিনেত্রীরাও যথেষ্ট আশাবাদী।  

[আরও পড়ুন: বামপন্থীরা এখন সত্যিই ‘সংখ্যালঘু’! নাটকের মঞ্চে ক্ষমতালোভী রাজনীতির কাহিনি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে