০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সত্যি করোনা হয়েছে তো? নেটিজেনের বাঁকা প্রশ্নের মোক্ষম জবাব দিলেন বরুণ ধাওয়ান

Published by: Suparna Majumder |    Posted: December 8, 2020 5:43 pm|    Updated: December 8, 2020 5:43 pm

Varun Dhawan shuts a troll accusing him of faking COVID-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে রটনা হিসেবে খবর ছড়িয়েছিল। তারপর ঘটনার সত্যতা মেনে ইনস্টাগ্রাম পোস্টে বরুণ ধাওয়ান (Varun Dhawan) নিজেই জানিয়েছিলেন, তিনি করোনায় (CoronaVirus) আক্রান্ত। এই অবস্থাতেও নেটদুনিয়ায় বাঁকা প্রশ্নের মুখে পড়তে হয়েছিল বলিউড তারকাকে। ভারচুয়াল জগতেই তার মোক্ষম জবাব দিয়েছেন ডেভিডপুত্র।

সোমবার ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে বরুণ ধাওয়ান লেখেন, “অতিমারি পরিস্থিতিতে কাজে ফেরার পর আমি করোনায় আক্রান্ত হয়েছি৷ প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সমস্ত ধরনের সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছিল৷ কিন্তু বর্তমান এই সময়ে সবকিছুই অনিশ্চিত৷ বিশেষত COVID-19৷ সবাইকে অনুরোধ, সতর্ক থাকুন৷ আমিও হয়তো আরও একটু বেশি সতর্ক হতে পারতাম৷”

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VarunDhawan (@varundvn)

[আরও পড়ুন: ‘উপার্জনের দু’পয়সা তোলাবাজির দু’কোটির থেকে অনেক দামী’, মহুয়াকে জবাব কমলেশ্বরের]

বরুণের এই পোস্টের প্রতিক্রিয়াতেই কৃষওজা নামের এক প্রোফাইল থেকে প্রশ্ন করা হয়, “ভাই সত্যি হয়েছে তো? নাকি সাধারণ কাশিকে বাড়িয়ে বলছো?”। এর জবাবেই বরুণ লেখেন, “বাহ! বেশ রসিক তো তুমি। কী ভাল তোমার রসিকতা। প্রার্থনা করি তোমার কিংবা তোমার পরিবারের যেন এমনটা না হয়। যদিও তাঁদের তোমার এই বিকৃত হাস্যরসগুলো সহ্য করতে হয়। তোমার দ্রুত আরোগ্য কামনা করি।”

উল্লেখ্য, করণ জোহর প্রযোজিত ‘যুগ যুগ জিও’র শুটিং করতে গিয়ে করোনায় আক্রান্ত হন বরুণ। নীতু কাপুর (Neetu Kapoor) ও পরিচালক রাজ মেহতারও কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। প্রথমে অনিল কাপুরেরও (Ali Kapoor) করোনায় আক্রান্ত হওয়ার খবর শোনা গিয়েছিল। কিন্তু পরে জানা যায় অভিনেতার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। ভুল খবর ছড়ানোয় ক্ষোভ প্রকাশ করেন অনিলকন্যা সোনম কাপুর। এদিকে অভিনেত্রী কৃতী শ্যানন (Kriti Sanon) করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছে। যদিও সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত এনিয়ে কিছুই জানাননি কৃতী।

[আরও পড়ুন: ভারত বন্‌ধের প্রতিবাদে কবি হয়ে উঠলেন কঙ্গনা রানাউত, টুইটারে লিখলেন মনের কথা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে