Advertisement
Advertisement

Breaking News

মোদি বিরোধী হয়েও ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ করার বিপক্ষে অনুরাগ, টুইটারে হলেন সোচ্চার

ভলতেয়ারের লেখাও শেয়ার করেছেন পরিচালক।

Anurag Kashyap about The Kerala Story ban | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:May 10, 2023 7:12 pm
  • Updated:May 10, 2023 7:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তামিলনাড়ু, কেরালার পর বাংলায় নিষিদ্ধ ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story)। তা নিয়ে নানা মহলে নানা মত। কেউ পক্ষে, কেউ আবার বিপক্ষে। ছবির মুক্তি নিষিদ্ধ করা নিয়ে এবার মুখ খুললেন পরিচালক-প্রযোজক অনুরাগ কশ্যপ (Anurag Kashyap)।

Anurag-The-Kerala-Story

Advertisement

এমনিতে মোদি বিরোধী হিসেবেই পরিচিত অনুরাগ। তবে সিনেমা নিষিদ্ধ করার বিরুদ্ধেই মত জাহির করেছেন পরিচালক। টুইটারে ভলতেয়ারের লেখা শেয়ার করেন তিনি। যাতে বলা হয়েছে, “তোমার বক্তব্যের সঙ্গে আমি সহমত নই, কিন্তু আমি আমৃত্যু তোমার বলার অধিকারের পক্ষে সওয়াল করে যাব।”

Advertisement

Anurag Tweet 1

[আরও পড়ুন: ‘আমাদের ইন্ডাস্ট্রকে টার্গেট’ করা হয়, ‘কেরালা স্টোরি’ বিতর্কে মত রাজের, সমর্থনে রুদ্রনীল]

টুইটের ক্যাপশনে আবার ‘দ্য কেরালা স্টোরি’র নাম না করেই অনুরাগ লেখেন, “হতে পারে সিনেমাটি উদ্দেশ্যপ্রণোদিত, তার বক্তব্যের সঙ্গে সহমত নাই হতে পারেন, তার প্রতিবাদ করুন, কিন্তু নিষিদ্ধি ঘোষণা করা একেবারেই ঠিক নয়।”

Anurag-Tweet

প্রসঙ্গত, বাংলায় ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ হওয়ার ঘটনার প্রতিক্রিয়া দিতে গিয়ে ছবির পরিচালক সুদীপ্ত সেন বলেছেন, “এটা খুবই দুঃখজনক ঘটনা যে মমতা বন্দ্যোপাধ্যায় এই ছবি না দেখেই নিষিদ্ধ করেছেন। বাংলায় এই ছবি দেখানোর জন্য কোথাও, কোনওরকম সমস্যা হয়নি। এই ছবি নিষিদ্ধ করার নেপথ্যে শুধুমাত্র রাজনৈতিক পক্ষপাতিত্ব ছাড়া আর কিছুই নয়।” সুদীপ্ত সেন আরও বলেন, “মমতাদির কাছে আমার একটাই অনুরোধ। ছবিটা আগেই দেখুন, তারপর সিদ্ধান্ত নিন।”

[আরও পড়ুন: ‘স্ত্রী’ বুবলির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে নারাজ শাকিব, পালটা জবাব দিলেন অভিনেত্রীও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ