২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

‘মেয়েকে ধর্ষণের হুমকি দিচ্ছে আপনার ভক্ত’, মোদিকে শুভেচ্ছাবার্তায় জানালেন অনুরাগ

Published by: Sulaya Singha |    Posted: May 24, 2019 12:54 pm|    Updated: May 24, 2019 1:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৩ মে শুধু বিজেপির জন্যই নয়, ভারতীয় রাজনীতির এক ঐতিহাসিক দিন। বিপুল সংখ্যক ভোটে জিতে আরও একবার দিল্লির সিংহাসনে নরেন্দ্র মোদি অ্যান্ড কোং। গোটা দেশ যখন মোদিকে অভিনন্দন জানাতে ব্যস্ত তখন সেই প্রবাহে গা ভাসান পরিচালক অনুরাগ কশ্যপও। তবে একটু অন্যভাবে। সেই শুভেচ্ছাবার্তায় তিক্ততা কম ছিল না। বিজেপিকে খোঁচা দিয়েই টুইটারে মোদিকে শুভেচ্ছা জানালেন বলিউডের নামী পরিচালক।

[আরও পড়ুন: ‘দলের জয়, মানুষের জয়’, প্রত্যাশার চেয়েও বেশি ভোটে জিতে আপ্লুত নুসরত]

নিজেকে মোদির ‘ভক্ত’ বলে সম্বোধন করেই তিনি জানান, লোকসভা নির্বাচনে মোদির জয়ের পর থেকেই তাঁর মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। এবং তা দিচ্ছে বিজেপির সমর্থকরাই। তিনি টুইট করেন, “মোদি স্যার, বিরাট জয়ের জন্য আপনাকে অভিনন্দন। কিন্তু দয়া করে আমায় বলুন একজন ভক্ত হিসেবে আমি আপনার অনুগামীদের কীভাবে সামলাবো? ওরা জয় সেলিব্রেশনের সময় আমার মেয়েকে মেসেজ করে ধর্ষণের হুমকি দিচ্ছে।” মোদি সমর্থক কী মেসেজ করেছে, সেটিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনুরাগ। আর তারপরই শুরু হয় বাকযুদ্ধ। নরেন্দ্র মোদির পাশে দাঁড়িয়ে আসরে নামেন আরেক পরিচালক অশোক পণ্ডিত। পোস্টটি ফটোশপ করে বানানো হয়ে থাকতে পারে বলে মনে করছেন তিনি।

তিনি লেখেন, টুইটার হ্যান্ডেলটি ফটোশপের মাধ্যমে তৈরি মনে হচ্ছে। কারণ এমন কোনও পেজের অস্তিত্ব নেই। মোদিকে বদনাম করার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে এমনটা করা হয়েছে বলেও মত তাঁর। সঙ্গে তিনি এও লেখেন, “যদি বিষয়টি সত্যি প্রমাণিত হয়, তাহলে নিশ্চয়ই কড়া পদক্ষেপ করা হবে। আমার মেয়েকেও এমন হুমকি দেওয়া হয়েছিল। তখন মোদির কাছে সাহায্য না চেয়ে আমি পুলিশে অভিযোগ জানিয়েছিলাম। কারণ সন্তানের নিরাপত্তা আর সম্মান রাজনীতির উর্ধ্বে।” কিন্তু এমন প্রতিক্রিয়াকে ভালভাবে নেননি অনুরাগ। টুইটারটি সফটওয়্যারের মাধ্যমে তৈরি বলাতেই মেজাজ হারান তিনি। বেশ অশালীন ভাষাতেই পালটা আক্রমণ করেন অশোককে। তিনি জানান, সেটি ইনস্টাগ্রাম পেজ, টুইটার নয়। খুঁজলেই পেজটি পাওয়া যাবে। জবাবে অশোক বলেন, “আপনি যে ভাষায় কথা বলছেন, তাতেই স্পষ্ট আপনি মদ্যপ। বোঝাই যাচ্ছে মোদির এমন অবিশ্বাস্য জয় মেনে নিতে পারছেন না। তবুও মুম্বই পুলিশ ও মুখ্যমন্ত্রীকে টুইটটি ট্যাগ করছি যাতে এমন কোনও ব্যক্তি থাকলে তার খোঁজ মেলে। চলুন পুলিশে একটা অভিযোগ জানানো যাক। যাতে অভিযুক্তকে গ্রেপ্তার করা সম্ভব হয়।” এরপর অবশ্য আর কোনও উত্তর এখনও দেননি অনুরাগ।

[আরও পড়ুন: গেরুয়া ঝড় বলিপাড়াতেও, সেলেবদের মধ্যে এগিয়ে বিজেপি প্রার্থীরাই]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement