২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

‘ও তো নিজেই গাঁজা সেবন করত!’, বিজেপি সাংসদ রবি কিষেণকে নিয়ে বোমা ফাটালেন অনুরাগ

Published by: Sandipta Bhanja |    Posted: September 19, 2020 6:23 pm|    Updated: September 19, 2020 6:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংসদে জয়া বচ্চন এবং রবি কিষেণের (Ravi Kishan) তরজা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক এবং বিনোদন মহলে শুরু হয়েছে চাপানউতোর। বলিউডের সিংহভাগ ব্যক্তিত্বেরই ভোট গিয়েছে সমাজবাদী পার্টির নেত্রী জয়ার দিকে। তবে একা কঙ্গনাই স্রোতের বিপরীতে দাঁড়িয়ে বিজেপি সাংসদ রবি কিষেণের হয়ে কদর্য মন্তব্য করেছেন প্রবীণ বলিউড অভিনেত্রী জয়াকে। এবার সেই বিতর্কের মাঝেই বোমা ফাটালেন অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। স্পষ্টবাদী কাশ্যপের কথায়, “সংসদে দাঁড়িয়ে বলিউডে মাদকযোগ নিয়ে মন্তব্য করছেন রবি, কিন্তু ও তো নিজেই একসময়ে মাদক সেবন করতেন!

সম্প্রতি অনুরাগ এইপ্রসঙ্গে মুখ খুলেছিলেন এক সংবাদমাধ্যমের কাছে। সেখানেই তিনি জানান যে, “রবি কিষেণ আমার ‘মুক্কাবাজ’ ছবিতে অভিনয় করেছিল। ও তো জয় শিবশংকর, জয় বম ভোলে, জয় শিব শম্ভু.. বলে দিন শুরু করত। দীর্ঘদিন মাদকও সেবন করে এসেছে। কে না জানে সেকথা? এরকম কেউ নেই যিনি জানেন যে রবি গাঁজা সেবন করত। তবে এখন সম্ভবত রাজনীতির ময়দানে প্রবেশ করার পর মন্ত্রীত্বপদ পেয়ে ছেড়ে দিয়েছে সেই অভ্যেস। তবে যে নিজে একটা সময়ে গাঁজা সেবন করত, সে যখন পার্লামেন্টে দাঁড়িয়ে জনসমক্ষে বলিউডে মাদকযোগের অভিযোগ তুলছে, তাতে আমার ঘোর আপত্তি রয়েছে।”

[আরও পড়ুন: ‘মীরাক্কেল’কে চ্যালেঞ্জ জানাতে স্টার জলসায় আসছে নতুন শো! চমক বিচারকের আসনে]

পাশাপাশি অনুরাগ এও স্পষ্ট করে দেন যে, তিনি রবি কিষেণকে মোটেই বিচার করছেন না। কারণ, রবি গাঁজা সেবন করলেও কাজের ক্ষেত্রে কোনওদিন অপেশাদারিত্ব দেখাননি। সুষ্ঠভাবেই কাজ করতেন।

প্রসঙ্গত চলতি সপ্তাহের গোড়াতেই পার্লামেন্টের বাদল অধিবেশনে বলিউডে মাদকযোগের অভিযোগ করেছিসেন বিজেপি সাংসদ রবি। পালটা ছেড়ে কথা বলেননি সপা নেত্রী জয়াও। “যে থালায় খান, সেই থালাতেই ফুটো করছেন!..”, মঙ্গলবার ভরা লোকসভা অধিবেশনে এভাবেই বিজেপি সাংসদ তথা ভোজপুরি অভিনেতা রবি কিষেণের বিরুদ্ধে ফুঁসে উঠেছিলেন সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চন (Jaya Bachchan)। যা নিয়ে বিতর্কও কম হয়নি। এখনও তার রেশ চলছে।

[আরও পড়ুন: কঙ্গনা আইনের অপব্যবহার করে ক্ষতিপূরণ চাইছেন, দাবি তুলে এবার বম্বে হাই কোর্টের দ্বারস্থ BMC]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement