২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

‘মীরাক্কেল’কে চ্যালেঞ্জ জানাতে স্টার জলসায় আসছে নতুন শো! চমক বিচারকের আসনে

Published by: Sandipta Bhanja |    Posted: September 19, 2020 5:24 pm|    Updated: September 19, 2020 5:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’কে চ্যালেঞ্জ জানিয়ে স্টার জলসায় আসছে নতুন কমেডি শো। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই কিন্তু একথা শোনা যাচ্ছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই শোয়ের প্রোমো। নাম ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’। একেবারে ঝাঁ চকচকে কনসেপ্ট। তারকা খচিত বিচারক আর সঞ্চালক সমাবেশে ভরপুর নয়া এই কমেডি শো। প্রকাশ্যে প্রোমো। 

বিচারকের আসনে থাকছেন অপরাজিতা আঢ্য, অভিনেতা অঙ্কুশ হাজরা এবং রজতাভ দত্ত। যিনি কিনা এতদিন ‘মীরাক্কেল’-এর বিচারক ছিলেন। জল্পনা অনেক আগেই শোনা গিয়েছিল যে, শ্রীলেখা মিত্রের পর রজতাভ দত্তের নামও বাদ গিয়েছে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি কমেডি শো থেকে। তবে এবার স্টার জলসার ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র প্রোমোয় তাঁর উজ্জ্বল উপস্থিতি দেখে, সেই জল্পনায় যেন সিলমোহর পড়ল।

এমনিতেই ‘কাদম্বিনী’ নিয়ে দুই চ্যানেলের মধ্যে তুমুল প্রতিযোগিতা। উপরন্তু নতুন করে এই কমেডি শো, এবার যে জি বাংলা আর স্টার জলসার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই লাগল বলে, তা বলাই বাহুল্য। শোয়ের বিচারক অঙ্কুশের কথায়, সপ্তাহান্তে প্রাণ খুলে হাসতে চাইলে ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র থেকে ভাল অপশন আর নেই।

[আরও পড়ুন: কঙ্গনা আইনের অপব্যবহার করে ক্ষতিপূরণ চাইছেন, দাবি তুলে এবার বম্বে হাই কোর্টের দ্বারস্থ BMC]

তবে স্টারের পর্দায় এই কমেডি শোয়ের এক বিশেষত্ব রয়েছে। সেটা হল, ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’ পুরোপুরি থিম-বেসড। যে কোনও একটা বিষয়বস্তুকে কেন্দ্র করেই থাকছে একেকটা পর্ব। মানে ‘টোকা জোকস’-এর কোনও জায়গাই নেই। প্রোমোতেও শোনা গেল একথা। একেবারে নিখাদ হাসির রসদ পাবেন দর্শকরা। পাশাপাশি নাচ-গানও থাকছে। স্থায়ী তিন বিচারক ছাড়াও প্রত্যেক সপ্তাহে থাকবেন একজন করে অতিথি বিচারক।

সবই তো হল, তবে সঞ্চালক? শোনা যাচ্ছে ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র সঞ্চালনার দায়িত্বে নাকি যিশু সেনগুপ্ত থাকছেন। কারণ, সুপার সিঙ্গার মরসুম প্রায় শেষের দিকে। কাজেই চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকলে এই শোয়ের সঞ্চালনার ভার যে যিশুর কাঁধেই পড়ছে, তা আন্দাজ করাই যায়।

[আরও পড়ুন: যোগী আদিত্যনাথের ফিল্ম সিটি গড়ার প্রস্তাবে সায় দিয়ে ফের বলিউডকে ‘তোপ’ কঙ্গনার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement