Advertisement
Advertisement
Anurag Kashyap daughter

বিদেশি প্রেমিকের সঙ্গে মেয়ের বাগদান, বেজায় খুশি অনুরাগ কশ্যপ

মেয়ের পোস্টের কমেন্টবক্সে দিলেন বার্তা।

Anurag Kashyap reacted on daughter Aaliyah Kashyap's engagement | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:May 20, 2023 9:08 pm
  • Updated:May 20, 2023 9:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বিদেশি প্রেমিক। তাতে সায় দিলেন অনুরাগ কশ্যপের মেয়ে আলিয়া (Aaliyah Kashyap)। মেয়ের জন্য বেজায় খুশি বলিউড পরিচালক। সোশ্যাল মিডিয়াতেই জানালেন ভালবাসা।

Aliah

Advertisement

বিদেশেই থাকেন আলিয়া কশ্যপ। অনুরাগ ও তাঁর প্রথম স্ত্রী আরতি বাজাজের মেয়ে তিনি। পেশায় ইউটিউবার। বহুদিন ধরেই প্রেমিক শেন গ্রেগয়েরের সঙ্গেই থাকেন আলিয়া। নিজের ব্যক্তিগত জীবনের নানা কাহিনি ভিডিওর মাধ্যমে শেয়ার করেন। তার জন্য বেশ জনপ্রিয়তাও রয়েছে। শনিবারই আংটিবদলের খবর দেন অনুরাগকন্যা।

Advertisement

[আরও পড়ুন: ‘সত্যমেব জয়তে’ বলে ঢোকেন, আরিয়ান কাণ্ডে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ সমীর ওয়াংখেড়েকে]

সোশ্যাল মিডিয়ায় দু’টি ছবি শেয়ার করেছেন আলিয়া। একটিতে তাঁর হাতে হীরের আংটি দেখা যাচ্ছে, অন্যটিতে প্রেমিককে নিবিড় চুম্বন করছেন তিনি। “অবশেষে সেই দিন! আমার সবেচেয়ে প্রিয় বন্ধু, আমার সঙ্গী, আমার সোলমেট এখন আমার বাগদত্ত। তুমিই আমার ভালবাসা, আসল প্রেম কেমন হয় তা আমায় অনুভব করানোর জন্য ধন্যবাদ। তোমায় হ্যাঁ, বলা আমার জীবনের সবচেয়ে সহজ সিদ্ধান্ত। তোমার সঙ্গে সারাটা জীবন কাটানোর জন্য মুখিয়ে রয়েছি। খুব ভালবাসা তোমায় বাগদত্ত (বিশ্বাসই করতে পারছি না এই নামে তোমায় ডাকছি)”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by aaliyah (@aaliyahkashyap)

মেয়ের জীবনের এই আনন্দের মুহূর্তে বেজায় খুশি অনুরাগ কশ্যপ। অভিনন্দন জানিয়ে তিন-তিনটি ভালবাসার ইমোজি দিয়েছেন তিনি। আলিয়ার ভাল বন্ধু অভিনেত্রী জাহ্নবী কাপুর। এই খবরে প্রবল উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি।

[আরও পড়ুন: ‘অতি জঘন্য, কেঁদে ফেলেছি!’ অরিজিতের গলায় ‘আজ ফির তুম পে’-র রিমিক্সে ক্ষোভ অনুরাধার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ