Advertisement
Advertisement
Anurag Kashyap daughter

‘অফিশিয়ালি’ শ্বশুর হলেন অনুরাগ কাশ্যপ! পরিচালককন্যার বাগদানে হাজির বলিউড

খুশি কাপুর, সুহানা খান-সহ বলিপাড়ার স্টারকিডরা হাজির ছিলেন পার্টিতে।

Anurag Kashyap’s daughter Aaliyah hosts engagement party with fiancé Shane Gregoire | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:August 4, 2023 10:40 am
  • Updated:August 4, 2023 10:40 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মে মাসেই সুখবর দিয়েছিলেন অনুরাগ কাশ্যপের কন্যা আলিয়া কাশ্যপ। সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ ছবি দিয়ে জানিয়েছিলেন যে বিদেশি প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। বৃহস্পতিবার রাতে সেই খবরেই সিলমোহর পড়ল। এবার ‘অফিশিয়ালি’ শ্বশুর হলেন বলিউড পরিচালক অনুরাগ। হবু দম্পতিকে শুভেচ্ছা জানাতে সান্ধ্যকালীন পার্টিতে হাজির ছিল বলিউডের নবীন প্রজন্মের তারকারা।

প্রসঙ্গত, বিদেশেই থাকেন আলিয়া কশ্যপ। অনুরাগ ও তাঁর প্রথম স্ত্রী আরতি বাজাজের মেয়ে তিনি। পেশায় ইউটিউবার। বহুদিন ধরেই প্রেমিকের সঙ্গেই থাকেন আলিয়া। গত মে মাসেই শেন গ্রেগয়েরের সঙ্গে আংটিবদলের ছবি শেয়ার করেথিলেন অনুরাগকন্যা। আর বৃস্পতিবার সন্ধেয় মুম্বইতে এক বাগদান পার্টির আয়োজন করেন আলিয়া-শেন। যেখানে নজর কাড়লেন খুশি কাপুর, সুহানা খান, ইব্রাহিম খান, পলক তিওয়ারি মতো স্টারকিডরা।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani)

Advertisement

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রচার, বক্স অফিসে কতটা সফল রণবীর-আলিয়ার ‘রকি-রানি’?]

এনগেজমেন্ট পার্টির জন্য আলিয়া কাশ্যপ ও শেন গ্রেগয়ের দুজনেই বেছে নিয়েছিলেন ট্র্যাডিশনাল পোশাক। লেহেঙ্গা চোলি এবং শেরওয়ানি কুর্তায় দেখা গেল যুগলকে। হবু জামাই ও মেয়েকে পাশে নিয়ে পাপ্পারাজিদের ক্যামেরার সামনে পোজও দিলেন অনুরাগ কাশ্যপ। মেয়ে স্যাপো ও প্রেমিক হার্সবার্গকে নিয়ে হাজির ছিলেন অনুরাগের প্রাক্তন স্ত্রী কালকি কোয়েচলিনও। দেখা অনুরাগের দুই পরিচালক বন্ধু ইমতিয়াজ আলি ও বিক্রমাদিত্য মোতওয়ানিকেও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani)

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani)

প্রসঙ্গত, মে মাসের ২০ তারিখ সোশ্যাল মিডিয়ায় দু’টি ছবি শেয়ার করেছিলেন আলিয়া। একটিতে তাঁর হাতে হীরের আংটি দেখা যাচ্ছে, অন্যটিতে প্রেমিককে নিবিড় চুম্বন করছেন তিনি। ক্যাপশনে লেখা- “অবশেষে সেই দিন! আমার সবেচেয়ে প্রিয় বন্ধু, আমার সঙ্গী, আমার সোলমেট এখন আমার বাগদত্ত। তুমিই আমার ভালবাসা, আসল প্রেম কেমন হয় তা আমায় অনুভব করানোর জন্য ধন্যবাদ। তোমায় হ্যাঁ, বলা আমার জীবনের সবচেয়ে সহজ সিদ্ধান্ত। তোমার সঙ্গে সারাটা জীবন কাটানোর জন্য মুখিয়ে রয়েছি। খুব ভালবাসা তোমায় বাগদত্ত (বিশ্বাসই করতে পারছি না এই নামে তোমায় ডাকছি)।” মেয়ের জীবনের এই বিশেষ মুহূর্ত নিয়ে বেজায় খুশি অনুরাগ কাশ্যপও।

[আরও পড়ুন: গোলাপি বিকিনিতে অনন্যা, হট ‘বার্বি’ অবতারে পুরুষদের রাতের ঘুম কাড়লেন ‘ড্রিম গার্ল’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ