৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

২০১৪ নয়, ছোটবেলা থেকেই একে-অপরকে পছন্দ করতেন বিরুষ্কা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 12, 2017 7:06 am|    Updated: September 19, 2019 5:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমস্ত জল্পনার অবসান। বাস্তবে রূপ পেল ‘শাদি অফ দ্য ইয়ার’। অর্থাৎ বছর শেষের আগেই নিজেদের বিয়েটা সেরে ফেললেন বিরাট-অনুষ্কা। সোমবার রাত ন’টা নাগাদ টুইটারে প্রথম খবর দেন অভিনেত্রী অনুষ্কা শর্মা নিজেই। একইসঙ্গে টুইট করেন বিরাট কোহলিও। সবাই জানে ২০১৪ সালে একটি বিজ্ঞাপনী শুটিং থেকেই শুরু হয়েছিল দু’জনের প্রেম। কিন্তু জানেন কী, এটা সম্পূর্ণ মিথ্যে। হ্যাঁ, মিথ্যেই। ছোটবেলা থেকেই একে-অপরকে চিনতেন বিরাট-অনুষ্কা। তখন থেকেই বিরাটকে নাকি ভাল লাগত বলিউড অভিনেত্রীর। শুনতে অবাক লাগলেও এমনটাই জানিয়েছেন অনুষ্কার দিদা।

[সাত পাকে বাঁধা পড়লেন বিরাট-অনুষ্কা, দেখুন ছবি]

‘অমর উজালা’ সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, উত্তরাখণ্ড নিবাসী অনুষ্কার দিদা ঊর্মিলা নাকি জানিয়েছেন, বিরাট এবং অনুষ্কার ছোটবেলার প্রেম। দু’জনেই একে-অপরকে ছোটবেলা থেকে চেনে। অনুষ্কার পুরো পরিবার বিরাটকে ভালভাবে চেনে। ছোটবেলায় অনুষ্কা বিরাটের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে চুটিয়ে ক্রিকেটও খেলতেন। তিনি আরও বলেন, অনুষ্কার বাবা সেনা অফিসার হওয়ায়, তাঁদের পরিবারকে বেশ কিছুটা সময় বেঙ্গালুরুতে কাটাতে হয়েছিল। সেসময় অনুষ্কার ভাই কর্ণেশ ক্রিকেট খেলত। বিরাটও সেই দলে ছিল।

[বিয়ের পরও নেটদুনিয়ার খোরাক বিরুষ্কা, শুভেচ্ছাতেও মশকরা]

এদিকে, প্রাথমিকভাবে পুরো বিয়ের অনুষ্ঠানটিই গোপনভাবে সেরে ফেলতে চেয়েছিলেন বিরুষ্কা। কিন্তু সোমবার দু’জনের ঘোষণার পরই সোশ্যাল মিডিয়ায় ‘হট টপিক’ এখন এই জুটি। ছবি থেকে শুরু ভিডিও। বিরাট-অনুষ্কার বিয়ের প্রত্যেকটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। কোথা দেখা যাচ্ছে বিরাটের গায়ে হলুদের ভিডিও। কোথাও আবার দু’জনের আংটি বদলের মুহূর্ত। দেখে নিন সেগুলিই:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement