BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘পাতাল লোক’-এর পর ফের প্রযোজকের ভূমিকায় অনুষ্কা, নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ‘বুলবুল’

Published by: Bishakha Pal |    Posted: June 10, 2020 9:33 pm|    Updated: June 10, 2020 9:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় তো চলছেই। এতদিন তার পাশে পাশে চলছিল প্রযোজনার কাজও। কিন্তু লকডাউনে অভিনয় বন্ধ। তাই প্রযোজনার কাজে মনপ্রাণ ঢেলে দিয়েছেন অনুষ্কা শর্মা। অ্যামাজন প্রাইমে তাঁর প্রযোজিত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ সুপারহিট। আর তারপরই পরবর্তী প্রযোজনার কথা ঘোষণা করে দিলেন অনুষ্কা। এবার নেটফ্লিক্সে আসছে ‘বুলবুল’। অবশ্য এটি ওয়েব সিরিজ নয়, পুরোদস্তর ফিল্ম।

নিজের ইনস্টাগ্রামে ছবির টিজার শেয়ার করেছেন অনুষ্কা। সেখানে একটি মেয়েকে দেখা গিয়েছে, গাছের উপর দিয়ে ছুটে চলেছে সে। এমন একটি টিজার দেখার পর নেটদুনিয়ায় স্বাভাবিকভাবেই চড়তে শুরু করেছে উত্তেজনার পারদ। অনুষ্কা কিন্তু বুদ্ধিমান প্রযোজকের মতোই ছবির গল্প নিয়ে একটিও বাক্যব্যয় করেননি। শুধু লিখেছেন, “নিজেকে আবিষ্কার, ন্যায়, রহস্য ও চক্রান্তের এক দুর্দান্ত কাহিনি। নেটব্লিক্স শীঘ্রই আসছে।”

[ আরও পড়ুন: মুম্বইয়ের গ্ল্যামার দুনিয়া অতীত, লকডাউনে অর্ধাহারে দিন কাটছে রানাঘাটের রানু মণ্ডলের ]

তবে অনুষ্কা না বললেও ‘বুলবুল’-এর গল্প কিছুটা হলেও প্রকাশ পেয়ে গিয়েছে। ছবির গল্প সত্য এবং তার ভাইয়ের নাবালিকা স্ত্রী বুলবুলকে নিয়ে। সত্যকে ইংল্যান্ডের স্কুলে পড়চে পাঠানো হয়। ইংল্যান্ড থেকে ফিরে সত্য দেখে যে বুলবুলকে পরিত্যাগ করেছে তার ভাই। তার পর থেকে বুলবুল গ্রামের লোকদের সেবায় নিজেকে নিয়োজিত করেছে। তবে গ্রামের মানুষকে রহস্যময় এক মহিলা প্রতারিত করছে। কে সে? বুলবুল নয় তো? রহস্য সন্ধান শুরু করে সত্য। এই নিয়ে অনুষ্কার ছবি ‘বুলবুল’। ছবিতে অভিনয় করেছেন অবিনাশ তিওয়ারি, তৃ্প্তি ডিমরি এবং রাহুল বোস। ২৪ জুন এটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

[ আরও পড়ুন: দেশে বাড়তে থাকা শিশু নির্যাতনের বিরুদ্ধে সরব রাষ্ট্রসংঘের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা চোপড়া ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement