BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

নিজের গর্ভাবস্থার পোশাক নিলাম করছেন অনুষ্কা শর্মা! কেন জানেন?

Published by: Akash Misra |    Posted: June 29, 2021 7:52 pm|    Updated: June 29, 2021 7:58 pm

Anushka Sharma to auction clothes she wore while pregnant | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে দেশের অর্থনীতি যে কিছুটা হলেও ক্ষতিগ্রস্ত হয়েছে তা মোটামুটি সবাই অল্পবিস্তর টের পাচ্ছে। এই পরিস্থিতি পালটাবে কবে? তা নিয়েও রয়েছে অনিশ্চয়তা। তবুও এরই মাঝে দেশের অর্থনীতিকে শক্তি জোগাতে কোমর বেঁধে নেমে পড়লেন বলিউড অভিনেত্রী তথা বিরাটপত্নী (Virat Kohli) অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

সুযোগ পেলেই সমাজের উন্নয়নে, সাধারণ মানুষের পাশে দাঁড়ান অনুষ্কা শর্মা। কখনও করোনা ত্রাণে মোটা অঙ্কের টাকা দান করে এগিয়ে আসেন সাহায্যে। আবার কখনও বিভিন্ন স্বেচ্ছাসেবক সংস্থার সঙ্গে হাত মিলিয়ে কাজ করেন। তবে এবার এক অভিনব উপায়ে সমাজের পাশে দাঁড়াতে চলেছেন তিনি।

[আরও পড়ুন: ‘প্রতিশোধের বদলে শান্তি!’ শ্রাবন্তীর পোস্টে কীসের ইঙ্গিত?]

সম্প্রতি ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্ট করে অনুষ্কা শর্মা এই নতুন উদ্যোগের কথা জানান। অভিনেত্রী বলেন, মেয়ে ভামিকা গর্ভে থাকার সময় তিনি যে পোশাক পরেছিলেন সেগুলোই তিনি নিলামে ওঠাতে চলেছেন।

এটা সবাই জানেন, অনুষ্কার এই পোশাকগুলো মোটেই সাধারণ নয়। এগুলো কোনও না কোনও বিখ্যাত ব্র্যান্ডের তৈরি করা কিংবা কোনও বিখ্যাত ডিজাইনারের তৈরি করা। যা চড়া দামেই কিনেছিলেন অনুষ্কা। সেই পোশাকগুলোকেই নিলামে দিয়ে অর্থ উপার্জন করতে চান তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

ভিডিওতে অনু্ষ্কা জানিয়েছেন, একে বলে ফ্যাশন ইকোনমি। দামি পোশাক নিলামে উঠে আরও দামে বিক্রি হবে। আর এই বিক্রির ট্যাক্স সোজা চলে যাবে সরকারের কোষাগারে! শুধু তাই নয়, নিলামে পাওয়া টাকা দিয়ে দেশের জলসংরক্ষণের কাজও করতে চলেছেন অনুষ্কা। ইনস্টাগ্রামের ভিডিওতে এও জানিয়েছেন তিনি।

ভামিকা জন্ম নেওয়ার পর থেকে মেয়েকে নিয়ে ব্যস্ত তিনি। তবে এরই মাঝখানে সেরে ফেলেছেন কয়েকটি বিজ্ঞাপনের শুটিং। তবে আপাতত কোনও সিনেমা সই করেননি তিনি। বরং ছবি, সিরিজ প্রযোজনায় মন দিয়েছেন অনুষ্কা।

[আরও পড়ুন: ‘প্রতিশোধের বদলে শান্তি!’ শ্রাবন্তীর পোস্টে কীসের ইঙ্গিতজালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডের প্রেক্ষাপটে সিনেমা তৈরি করছেন করণ জোহর?]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement