BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘প্রতিশোধের বদলে শান্তি!’ শ্রাবন্তীর পোস্টে কীসের ইঙ্গিত?

Published by: Akash Misra |    Posted: June 29, 2021 3:43 pm|    Updated: June 29, 2021 7:03 pm

Srabanti Chatterjee New instagram post goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন প্রেমিক অভিরূপের জন্মদিনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ছবি ভাইরাল হওয়ার পর থেকেই অভিনেত্রীকে নিয়ে নতুন গুঞ্জন শুরু টলিপাড়ায়। সোশ্যাল মিডিয়ায় তো শ্রাবন্তীকে নিয়ে রোজই ট্রোলিং চলে। এই কাণ্ডের পর শ্রাবন্তীর স্বামী রোশন সিং (Roshan Singh) পর্ব যেন আলতো করে বাইপাস। তবে শ্রাবন্তী রয়েছেন বিন্দাস। তিন নম্বর বিয়ে ভাঙার পরেও নানা গুঞ্জনের মধ্যেও শ্রাবন্তী একেবারে হালকা মেজাজে। যে যাই বলুক না কেন, কোনও কিছুতেই কান দিচ্ছেন না অভিনেত্রী। উলটে গুঞ্জনের মধ্যেই নিজেকে কীভাবে শান্ত রাখা যায়, তারই চেষ্টা চলছে রোজ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

 

সম্প্রতি শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেছেন। যেখানে ইঙ্গিত দিয়েছেন, তিনি এখন শান্তিতেই আছেন, তার মধ্যে কোনও প্রতিশোধ স্পৃহা নেই। স্টোরিতে শ্রাবন্তী লিখলেন, ‘যে নারী প্রতিশোধের পরিবর্তে শান্তি খুঁজে নেয়, সে কখনই বিব্রত বোধ করে না!’

[আরও পড়ুন:বিয়ের আগেই মা হচ্ছেন ফ্রিডা পিন্টো, হবু বরের সঙ্গে ছবি পোস্ট অভিনেত্রীর]

আগের দুটি বিয়ে ভাঙার পর, তৃতীয় বিয়েতে শ্রাবন্তী সুখের সংসার গড়বেন, এমনটাই ভেবেছিলেন তাঁর অনুরাগীরা। তবে তাল কাটে বিয়ের বছর ঘুরতেই। হঠাৎই সম্পর্কে ভাঙন দেখা যায় শ্রাবন্তী-রোশনের। আলাদা থাকতেও শুরু করেন দু’জনে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে নিয়ে শুরু হয় নানা কুমন্তব্য। ঝড় বয়ে যায় শ্রাবন্তীর জীবনে। তবে এসবে টলাতে পারেনি অভিনেত্রীকে। রাজনীতিতে (Politics) এসে লড়াই করেছেন। ওয়েব সিরিজ, সিনেমাও করছেন। আর এখন তো শ্রাবন্তী নতুন প্রেমে মত্ত!

তবে এ ব্যাপারে একেবারে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী। রোশনের সঙ্গে শেষমেশ সম্পর্ক থাকবে কিনা, তাই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি অভিনেত্রী।

[আরও পড়ুন:মাঝরাতে ক্যাটরিনার বাড়িতে ভিকি কৌশল! জমে ক্ষীর বলিউডের নতুন প্রেম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে