BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ের আগেই মা হচ্ছেন ফ্রিডা পিন্টো, হবু বরের সঙ্গে ছবি পোস্ট অভিনেত্রীর

Published by: Akash Misra |    Posted: June 29, 2021 1:45 pm|    Updated: June 29, 2021 7:37 pm

Slumdog Millionaire actress frieda pinto is going to be a mother soon | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হচ্ছেন ‘স্লামডগ মিলিয়নিয়র’ (Slumdog Millionaire) খ্যাত অভিনেত্রী ফ্রিডা পিন্টো (Freida pinto)। সম্প্রতি নিজের অন্তঃসত্ত্বা অবস্থার ছবি পোস্ট করে নিজেই দিলেন এই সুখবর। ছবিতে সঙ্গে রয়েছেন হবু বর কোরি ট্র্যান (Cory tran)। ছবি পোস্ট করে অভিনেত্রী ফ্রিডা লিখেছেন, ‘শীঘ্রই আসছে বেবি ট্র্যান।’

বহু বছর ধরেই প্রেমের বন্ধনে আবদ্ধ ফ্রিডা ও কোরি। তবে প্রথমেই তাঁদের প্রেমের কথা সবার সামনে আনতে চাননি ফ্রিডা বা কোরি কেউ-ই। গুঞ্জনে অবশ্য রটে গিয়েছিল তাঁদের প্রেমের কথা। শেষমেশ ২০১৭ সালে আকারে-ইঙ্গিতে ফ্রিডা ও কোরি জানিয়ে দেন তাঁদের প্রেমের কথা। দু’বছর চুটিয়ে প্রেম করে, ২০১৯ সালে কোরির সঙ্গে বাগদান পর্ব সেরে নেন ফ্রিডা পিন্টো। তারপর থেকে একসঙ্গেই ছিলেন। আর এবার তাঁদের জীবনে নতুন সদস্য আসার খবরও জানিয়ে দিলেন অভিনেত্রী। পেশায় কোরি ট্যান একজন ফটোগ্রাফার। শোনা যায়, এক ফটোশুটেই নাকি প্রথম ফ্রিডার সঙ্গে দেখা হয় তাঁর। আর সেই থেকেই বন্ধুত্ব ও প্রেম। 

[আরও পড়ুন: শাহরুখের সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা দিচ্ছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Freida Pinto (@freidapinto)

‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবিতে অভিনয়ের পরই সিনেপ্রেমীদের নজরে আসেন ফ্রিডা পিন্টো। গোটা বিশ্বেই তাঁর অভিনয় প্রশংসিত হয়। তবে হলিউড ছবিতে জনপ্রিয় হলেও, বলিউডে খুব একটা জায়গা করে নিতে পারেননি ফ্রিডা। চেষ্টা অবশ্য করেছিলেন তিনি। ভারত-ব্রিটেনের যৌথ উদ্দ্যোগে তৈরি হওয়া কয়েকটি ছবিতে অবশ্য অভিনয় করেছিলেন। তবে আপাতত মা হওয়ার এই পর্বটাকেই এনজয় করতে চান অভিনেত্রী। বেবিবাম্পের ছবি পোস্ট করে এরকমটাই লিখেছেন ফ্রিডা। এর আগে ‘স্লামডগ মিলিয়নিয়র’ ছবির নায়ক দেব প্যাটেলের সঙ্গে প্রেমের সম্পর্কে যুক্ত ছিলেন ফ্রিডা। ২০১৪ সালে সেই সম্পর্ক ভেঙে যায়।

[আরও পড়ুন: বাবার পথেই ইরফানপুত্র বাবিল খান, অভিনয়ে মন দিতে ছাড়লেন পড়াশোনা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে