২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাহরুখের সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা দিচ্ছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা

Published by: Suparna Majumder |    Posted: June 27, 2021 8:25 pm|    Updated: June 27, 2021 8:25 pm

Shah Rukh Khan and Nayanthara to star in upcoming Bollywood film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন সিনেমা পর্দা থেকে গায়েব শাহরুখ। সেই কবে মুক্তি পেয়েছিল শাহরুখের ‘জিরো’ (Zero)। তারপর তো সিনেমাপর্দা থেকে প্রায় গায়েব তিনি। এমনকি, হাতে ছবি না থাকায় সোশ্যাল মিডিয়ায় নানা প্রশ্নের মুখেও পড়ছেন শাহরুখ (Shahrukh Khan)। ঠিক এই সময়েই খবরে এল দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারাকে সঙ্গে নিয়েই নাকি রুপোলি পর্দায় ফের আসতে চলেছেন বাদশা খান!

[আরও পড়ুন : ছোট পোশাক পরে গুলজারের বাড়িতে নীনা, অভিনেত্রীকে নিয়ে তুমুল চর্চা নেটপাড়ায়]

হ্যাঁ, এরকমই খবর শোনা যাচ্ছে বলিউডের অন্দরে। সব নাকি রেডি। দক্ষিণী পরিচালক অ্যাটলির (Aatli) নতুন ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ ও নয়নতারাকে।

শাহরুখ আপাতত ব্যস্ত রয়েছেন পরিচালক সিদ্ধান্ত আনন্দের (Sidharth Anand) ‘পাঠান’ (Pathan)ছবির শুটিংয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), জন আব্রাহমকে (Jhon Abraham)। শোনা গিয়েছে ছোট্ট একটা চরিত্রে দেখা যাবে সলমন খানকেও। এরই মাঝে নতুন এই ছবির কথা রটে গেল বলিপাড়ায়। শোনা গিয়েছে পরিচালক অ্যাটলির এই নতুন ছবি একেবারেই প্রেমের ছবি। আর পরিচালক নাকি চেয়েছিলেন তাঁর বলিউডের প্রথম ছবি শাহরুখকে নিয়ে তৈরি করতে। অ্যাটলির লেখা চিত্রনাট্যও নাকি বেশ পছন্দ হয়েছে শাহরুখের। অন্যদিকে অভিনেত্রী নয়নতারার সঙ্গে এর আগে দুটি ছবি ‘রাজা রানি’ ও ‘বিজলি’তে কাজ করেছেন অ্যাটলি। তবে এই ছবির হাত ধরেই বলিউডে পা দেবেন নয়নতারা।

সম্প্রতি মুক্তি পেয়েছে নয়নতারার ‘মুকুথি আম্মান’ ছবি। ছবিতে তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে। এছাড়াও ‘নেত্রিকান’ নামে এক দক্ষিণী ছবিতে দেখা গিয়েছিল নয়নতারাকে। তবে বলিউডের হাওয়ায় এখবর উড়লেও, এই ছবি নিয়ে আপাতত শাহরুখের তরফ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে নয়নতারার তরফ থেকেও কোনও সবুজ সংকেত মেলেনি।

[আরও পড়ুন : বোন টিউমারে আক্রান্ত ‘ওগো নিরুপমা’র অভিনেতা গৌরব, চিন্তায় অনুরাগীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে