১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছোট পোশাক পরে গুলজারের বাড়িতে নীনা, অভিনেত্রীকে নিয়ে তুমুল চর্চা নেটপাড়ায়

Published by: Suparna Majumder |    Posted: June 27, 2021 6:17 pm|    Updated: June 27, 2021 6:17 pm

Neena Gupta gifts her autobiography to Gulzar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এরকম পোশাক পরে কেউ গুলজার সাহেবের বাড়িতে যায়! নেটিজেনদের এরকম মন্তব্যেই ভরে গিয়েছে বলিউড অভিনেত্রী নীনা গুপ্তার (Neena Gupta) সোশ্যাল মিডিয়ার দেওয়াল। গোটা কাণ্ডটি ঘটে ইনস্টাগ্রামে নীনা গুপ্তার একটি ভিডিও শেয়ার করার পর থেকেই। 

প্রকাশ পেয়েছে নীনা গুপ্তার আত্মজীবনী (Autobiography) ‘সচ কহু তো’ (Sach Kahu toh)। আর সেই বই উপহার দিতেই গুলজারের বাড়িতে যান নীনা। পরনে তাঁর আকাশী রঙের ফ্লোরাল প্রিন্টের শার্ট এবং শর্টস। গুলজারের বাড়ির অন্দরে অবশ্য যাননি নীনা। গেটের সামনে দাঁড়িয়েই গুলজারের হাতে তুলে দেন বইটি। গুলজারের পরনে ছিল চিরাচরিত সাদা পাজামা-কুর্তা। গোটা ঘটনার ভিডিও বন্দি হয় পাপারাৎজিদের ক্যামেরায়। আর সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট হতেই নীনা লেখেন, গুলজার সাহাবের হাতে বই তুলে দিতে পেরে ভাল তো লাগছে। সঙ্গে নার্ভাসও। ওর ভাল লাগবে তো বইটি?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

তবে এসব নিয়ে মাথা ব্যথা নেই নেটিজেনদের বরং সবার চোখ গিয়ে পড়ল নীনার পোশাকের দিকেই। শুরু হল নীনাকে নিয়ে নতুন ট্রোল।

নীনার আত্মজীবনী প্রকাশ পেতে শোরগোল পড়ে গিয়েছে বলিউডে। নীনা তাঁর বইয়ের পাতায় পাতায় তুলে ধরেছে বিতর্কিত জীবনের নানা অধ্যায়। বিশেষ করে কন্যা মাসাবার জন্ম, একা মেয়েকে বড় করা নিয়ে স্পষ্ট কলম ধরেছেন তিনি। শুধ তাই নয়, সিনেমায় কেরিয়ারের শুরুতে কীভাবে একের পর এক তীর্যক মন্তব্যের শিকার হয়েছেন তিনি, এসবই উঠে আসে তার লেখনীতে। যেমন, নীনা তাঁর আত্মজীবনীতে লিখেছেন ‘খলনায়ক’ (Khalnayak) ছবির ‘চোলি কে পিছে’ (Choli ke pichhe) গানের শুটিংয়ের সময় পরিচালক সুভাষ ঘাই (Subhash Ghai) নিজেই প্যাডেড ব্রা পরতে বলেছিলেন শুটিং শুরুর আগে। নীনা বইতে লিখেছেন, তখন তিনি ইন্ডাস্ট্রিতে নতুন, পরিচালকের এমন কথায় বেশ হতবাক হয়েছিলেন নীনা। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে