Advertisement
Advertisement
Aparajita Adhya

পুরীর সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! পায়ে আঘাত, কী বললেন অভিনেত্রী?

স্বামী অতনু হাজরার সঙ্গে পুরী বেড়াতে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই শেয়ার করেছেন ভিডিও।

Aparajita Adhya shared her Puri experience with this video
Published by: Suparna Majumder
  • Posted:June 17, 2024 9:39 am
  • Updated:June 17, 2024 5:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালির ঘুরতে যাওয়ার তালিকায় ‘দিপুদা’ প্রথম সারিতেই থাকে। হ্যাঁ, দিঘা, পুরী আর দার্জিলিং যায়নি, এমন বাঙালি একটু কমই পাওয়া যায়। এক নয়, একাধিকবার এই তিন জায়গায় চলে যাওয়া যায়। অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) গিয়েছিলেন পুরী। স্বামী অতনু হাজরার হাত ধরে নেমেছিলেন সমুদ্রে। সেখানেই বিপত্তি।

Aparajita-Cover

Advertisement

কী হয়েছিল? ভিডিও শেয়ার করে অভিনেত্রী নিজেই জানিয়েছেন সেই কথা। ভিডিওর শুরুতে টি-শার্ট আর শর্টসে দেখা যাচ্ছে অপরাজিতা আঢ্য ও অতনু হাজরাকে। একে অপরের হাত ধরে সমুদ্রের দিকে এগিয়ে যান তাঁরা। নেপথ্যে বাজছে সালমা আঘার গান। ক্যামেরার সামনে পোজও দেন স্বামী-স্ত্রী।

Advertisement

[আরও পড়ুন: ‘তোমার কত বড় সাহস?’, ঋতুপর্ণার সামনেই প্রসেনজিৎকে ধমক অনামিকা সাহার! ]

এর পরই অভিনেত্রীকে বালিতে বসে থাকতে দেখা যায়। তিনি বলেন, “পুরীর সমুদ্রের ব্যাপারই আলাদা। কিন্তু আমি প্রায় ঢেউয়ের তোড়ে চলে যাচ্ছিলাম। কোনওরকমে উঠে এসেছি। আর পায়ে কেটে গেছে। কিন্তু এর পরও খুব মজা লাগছে।” তাই তো সৈকতের ভেজা বালিতে সুন্দর করে ভালোবাসার চিহ্ন এঁকে দিয়েছিলেন অভিনেত্রী। যদিও তা ঢেউ ভাঙা সাদা ফেনায় তা মিলিয়ে যায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

রবিবার ছিল ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasha) সিরিয়ালের শেষ এপিসোডের সম্প্রচার। তার আগেই শেষ হয়েছে শুটিং। গত বছরের সেপ্টেম্বর মাসে এই সিরিয়াল শুরু হয়েছিল। কোজাগরি বসুর চরিত্রে বাংলা টেলিভিশনের দর্শকদের নজর কেড়েছিলেন অপরাজিতা। কিন্তু এক বছরের মধ্যেই সিরিয়ালটি বন্ধ হয়েছিল। TRP তালিকায় ভালো জায়গায় থাকা সত্ত্বেও কেন এই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হল? সেই প্রশ্ন তোলা হচ্ছে সোশাল মিডিয়ায়। অভিনেত্রী নিজেও এ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন।

Aparajita

[আরও পড়ুন: মৃত্যুশয্যায় শাহরুখের শিক্ষাগুরু! ‘একটি বার দেখা করুন’, কাতর আর্জি কংগ্রেস নেত্রীর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ