BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কেজিএফ চ্যাপ্টার ২’কে টেক্কা, রেটিং তালিকার শীর্ষে ‘অপরাজিত’

Published by: Akash Misra |    Posted: May 16, 2022 2:48 pm|    Updated: May 16, 2022 3:23 pm

'Aparajito' beats Yash-starrer ‘KGF: Chapter 2’ in rating | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত শুক্রবারই মুক্তি পেয়েছে পরিচালক অনীক দত্তর (Anik Dutta) ‘অপরাজিত’ (Aparajito)। ইতিমধ্যেই এই ছবি সাড়া ফেলেছে বক্স অফিসে। একের পর এক শো হাউজফুল। সোশ্যাল মিডিয়া পেজে এই খবর নিজেই শেয়ার করেছেন পরিচালক অনীক। ফিল্ম সমালোচকরাও অনীকের এই ছবির প্রশংসায় পঞ্চমুখ। ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ সত্যজিৎপুত্র সন্দীপ রায়ও। 

আর এবার নতুন খবর হল, আইএমডিবির (IMDB) তালিকায় ‘অপরাজিত’ উঠে এল শীর্ষে। সোমবার সকালে পাওয়া আইএমডিবির রিপোর্ট অনুযায়ী, বাংলা ছবি ‘অপরাজিত’ টেক্কা দিয়েছে, দক্ষিণী ছবি ‘কেজিএফ ২’-কেও (KGF Chapter 2)। আইএমডিবির রিপোর্টে অপরাজিত পেয়েছে ৯.৩ রেটিং। অন্যদিকে দক্ষিণী ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর রেটিং ৮.৯। শুধু দক্ষিণী ছবিই নয়, মুক্তি পাওয়া বেশ কিছু বলিউড ও দক্ষিণী ছবিকেও টেক্কা দিয়েছে অনীকের ‘অপরাজিত’।

 এতদিন মনে করা হচ্ছিল দক্ষিণী ছবির দাপটে বলিউড ও টলিউডের ছবিগুলো বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে, সেই ট্রেন্ডকেই যেন চ্যালেঞ্জ ছুঁড়ে দিল অনীকের এই ছবি।

[আরও পড়ুন: সোহেল খান ও সীমা সচদেবের ডিভোর্সের নেপথ্যে হুমা কুরেশি! কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?]

সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালী’ ছবি তৈরির নেপথ্য কাহিনীই অনীকের ‘অপরাজিত’র উপজীব্য। অনীকের এই ছবি পুরোটাই শুট করা হয়েছে সাদা-কালোয়। সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালী’ ছবির বেশ কিছু দৃশ্য পুনর্নির্মাণ করেছেন অনীক। যা দর্শকদের ফিরিয়ে দিচ্ছে ‘পথের পাঁচালী’র স্মৃতি। দর্শকদের কথায়, সত্যজিৎ রায়ের জন্মশতবার্ষিকী উপলক্ষে এর থেকে ভাল উপহার আর কিছুই হতে পারে না।

তবে ‘অপরাজিত’র ঝুলিতে রয়েছে আরও অনেক সম্মান। এই ছবি দেখানো হবে ‘লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে’ ও ‘টরেন্টো আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে’।

[আরও পড়ুন: ‘সম্পর্কে দমবন্ধ হয়ে আসছে, বেরতে চাই’, সহকর্মীদের কাছে আক্ষেপ করতেন অভিনেত্রী পল্লবী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে