BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোহেল খান ও সীমা সচদেবের ডিভোর্সের নেপথ্যে হুমা কুরেশি! কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?

Published by: Suparna Majumder |    Posted: May 15, 2022 9:04 pm|    Updated: May 15, 2022 9:04 pm

Huma Qureshi rubbished rumours of breaking the marriage of Sohail Khan and Seema Sachdev | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরবাজ খানের পর সোহেল খান (Sohail Khan)। ফের সলমন খানের (Salman Khan) পরিবারে বিবাহবিচ্ছেদ। ২৪ বছরের দাম্পত্যে ইতি টেনে স্ত্রী সীমা সচদেবকে (Seema Sachdev) ডিভোর্স দিতে চলেছেন সোহেল। গত শুক্রবার আদালতের বাইরে দেখা যায় সোহেল ও সীমাকে। শোনা গিয়েছে, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই আলাদা হচ্ছেন তাঁরা। বলিউডে রটনা, অভিনেত্রী হুমা কুরেশির (Huma Qureshi) প্রেমে পড়েই নাকি বিয়ে ভাঙছেন সোহেল।

Huma Sohail

১৯৯৮ সালে সীমার সঙ্গে বিয়ে হয় খান পরিবারের ছোট ছেলে সোহেলের। তাঁদের রয়েছে দুই সন্তান, নির্ভান ও ইয়োহান। বহুদিন আগে থেকেই গুঞ্জনে ছিল সোহেল ও সীমার মধ্যে নাকি খুব একটা বনিবনা নেই। শুধু তাই নয়, নেটফ্লিক্সের ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সিরিজে স্পষ্ট হয়েছিল সীমা আর সোহেল আলাদাই থাকেন।

[আরও পড়ুন: ‘এটা আমার কাছে বড় ধাক্কা’, প্রথম ‘নায়িকা’র আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না শন ]

গত শুক্রবার যখন আদালতে সোহেল ও সীমা ডিভোর্সের আবেদন জমা দেন তারপর কিছু সময় পর থেকেই এই ঘটনায় হুমা কুরেশির নাম জড়ানো হয়। যদিও যাবতীয় গুঞ্জন নস্যাৎ করে দিয়েছেন হুমা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমরের খবর অনুযায়ী, অভিনেত্রী জানিয়েছেন সোহেল তাঁর বড় ভাইয়ের মতো। অযথা এই ঘটনায় তাঁর নাম জড়ানোর জন্য কিছু সংবাদমাধ্যমকেও একহাত নিয়েছেন অভিনেত্রী। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Huma S Qureshi (@iamhumaq)

উল্লেখ্য, খান পরিবারে এই নিয়ে দ্বিতীয়বার বিয়ে ভাঙছে। এর আগে সলমনের আরেক ভাই আরবাজ খান ও মালাইকার ডিভোর্স হয়। সেই ঘটনার ঠিক ৫ বছর পর এবার সোহেল ভাঙলেন তাঁর ২৪ বছর দীর্ঘ দাম্পত্য। তবে এই নিয়ে এখনও মুখ খোলেননি সোহেল বা সীমা কেউই। 

[আরও পড়ুন: ‘সম্পর্কে দমবন্ধ হয়ে আসছে, বেরতে চাই’, সহকর্মীদের কাছে আক্ষেপ করতেন অভিনেত্রী পল্লবী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে