২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মাসান’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন ভিকি কৌশল। তারপর একের পর এক প্রশংসনীয় ছবি। অনেক পরিচালকের মতে তিনি এখন বলিপাড়ার দ্য নেক্সট বিগ থিং। ‘সঞ্জু’ বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছে। ভাঁড়ারে ‘রাজি’-র মতো ছবি যেমন রয়েছে, তেমনই রয়েছে ‘মনমর্জিয়াঁ’-র মতো ছবিও। আর এমন নায়ককে স্বপ্নের পুরুষ হিসেবে পেতে কে না চায়। অবশ্য ভিকিকে ইদানিং যাঁর সঙ্গে দেখা যাচ্ছে, তিনিও কম খ্যাত নন।

শোনা যাচ্ছে, অভিনেতা নাকি এখন ক্যাটরিনা কাইফের সঙ্গে ডেট করছেন। প্রথম সাক্ষাৎ থেকেই নাকি দু’জনের মধ্যে ঘনীভূত হতে থাকে সম্পর্ক। এক বন্ধুর বাড়িতে ভিকি ও ক্যাটরিনার মধ্যে আলাপ হয়। প্রথম দিন থেকেই নাকি তারা একে অপরের সান্নিধ্য পছন্দ করতে শুরু করেন। যদিও বন্ধুরা বলছেন, ভিকি ও ক্যাট শুধুই বন্ধু। এর বেশি কিছু নয়। কিন্তু দু’জনের ঘনিষ্ঠতা কিন্তু অন্য কথা বলছে। মাঝে তো এও শোনা যাচ্ছিল, কোনও এক ছবির জন্যই নাকি ঘনঘন সাক্ষাৎ করছেন তাঁরা। কিন্তু যা খবর, তাতে সামনে দু’জনের একসঙ্গে কোনও ছবি নেই। তা সত্ত্বেও তাঁরা একসঙ্গে সময় কাটাচ্ছেন। ফলে জল্পনা আরও বাড়ছে।

[ আরও পড়ুন: গণপিটুনি নিয়ে মোদিকে চিঠি, এফআইআর অপর্ণা-সৌমিত্রদের বিরুদ্ধে ]

মাসখানেক আগে প্রকাশ্যে আসে অভিনেত্রী হরলিন শেট্টির সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছে ভিকির। টেলিভিশনের দুনিয়ায় হরলিন অতি বিখ্যাত না হলেও অপরিচিতও নন। অনেক বিজ্ঞাপনে তাঁকে দেখা গিয়েছে। টেলিভিশনের পাশাপাশি ওয়েব সিরিজের জগতেও নাম লিখিয়েছেন হরলিন। এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘ব্রোকেন’-এ অভিনয় করেছেন। তাঁর বিপরীতে ছিলেন বিক্রান্ত মাসে। শোনা যাচ্ছিল, ক্যাটরিনা কাইফের জন্যই নাকি বান্ধবী হরলিনকে ছেড়েছেন ভিকি। একটি অনুষ্ঠানে গিয়ে ক্যাটকে দরাজ সার্টিফিকেট দিয়েছিলেন ভিকি। ক্যাটরিনাও ‘কফি উইথ করণ’-এ এসে ভিকির তারিফ করেছিলেন। তারপর থেকেই নাকি তাঁদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। সেই সম্পর্কই নাকি এখন ঘনিষ্ঠতার পথে। আর সেই কারণেই সরে এসেছেন হরলিন। 

[ আরও পড়ুন: মিঠুন কি এবার বিজেপিতে! আরএসএসের সদর দপ্তরে যাওয়ার পরেই বাড়ছে জল্পনা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং