৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

রাস্তার পাশেই ‘টুম্পা সোনা’ গানে চুটিয়ে নাচ অরিজিৎ সিংয়ের, ভাইরাল ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: March 16, 2021 7:35 pm|    Updated: March 16, 2021 8:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বলিউড দাপিয়ে বেড়াচ্ছে জিয়াগঞ্জের ছেলেটা। এমনিতে শান্ত স্বভাবের। কিন্তু গানের জাদুতে কাশ্মীর থেকে কন্যাকুমারীকে মাতিয়ে রাখতে সিদ্ধহস্ত। অরিজিৎ সিং (Arijit Singh) নামেই মন্ত্রমুগ্ধ শ্রোতারা। খ্যাতির শিখরে পৌঁছেছেন। তবে এখনও দিব্যি ঘরের ছেলে হয়ে উঠতে পারেন। বোনের বিয়েতে আবার ‘টুম্পা সোনা’ গানের তালে চুটিয়ে নাচতে পারেন। তাও রাস্তার পাশে দাঁড়িয়ে। এমন দৃশ্য ফ্রেমবন্দি হতে সময় লাগেনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অরিজিৎ সিংয়ের ‘টুম্পা সোনা’ (Tumpa Song) গানের ছন্দে নাচার ভিডিও।

[আরও পড়ুন: ‘মোহমায়া’র জালে কীভাবে জড়িয়ে পড়লেন স্বস্তিকা-অনন্যা? দেখুন ট্রেলার]

অরিজিতের একটি ফ্যান পেজের থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। ভিডিওটি খুব একটা স্পষ্ট নয়। তবে, একটু ভাল করে খেয়াল করলেই অরিজিৎকে চেনা সম্ভব হবে। লাল পাঞ্জাবি পরে রয়েছেন তারকা। সঙ্গে আত্মীয়-বন্ধুরাই ছিলেন। আচমকা মাইকে ‘টুম্পা সোনা’ গান বেজে ওঠে। তাতেই নাচতে শুরু করেন অরিজিৎ।

কোনও এক মহিলা অনুরাগীর মোবাইল ক্যামেরাতেই ধরা পড়েছে বিরল এই দৃশ্যটি। নেপথ্যে তাঁর কণ্ঠের উচ্ছ্বাসও শোনা যাচ্ছে। রিয়ালিটি শোয়ের মাধ্যমেই মুম্বইয়ে সফর শুরু করেছিলেন অরিজিৎ। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পোক্ত হয় তাঁর কণ্ঠ। ‘যব উই মেট’ ছবির ‘ফির লে আয়ে দিল’ গানে আরব সাগরের তীরে খ্যাতির সফর শুরু হয়। বাকিটা অন্তত অরিজিৎ অনুরাগীদের জানা। এবার সংগীত পরিচালকের ভূমিকাতেও দেখা যাবে অরিজিৎকে। নেটফ্লিক্সের (Netflix) ‘পাগলেইট’ ছবির জন্য সুর তৈরি করেছেন বঙ্গ সন্তান। তার আগে ‘টুম্পা সোনা’র ছন্দে দিব্যি কোমর দুলিয়ে নিলেন। এর আগে ‘টুম্পা সোনা’ গানে ছন্দ মিলিয়ে নাচতে দেখা গিয়েছিল সৃজিত মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্রর মতো টলিউড তারকাদের। এবার সেই দলেই নাম লেখালেন অরিজিৎ। প্রিয় গায়কের এই ভিন্ন অবতার বেশ পছন্দ হয়েছে অনুরাগীদের। প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। 

[আরও পড়ুন: দেশি গার্লের বিদেশি সাফল্য অব্যাহত! অস্কারে প্রিয়াঙ্কা চোপড়ার ‘দ্য হোয়াইট টাইগার’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement