Advertisement
Advertisement
Arijit Singh

দর্শকদের উল্লাস দেখে থতমত অরিজিৎ, হঠাৎ করেই মঞ্চে থামালেন গান!

কোথায় ঘটল এমন ঘটনা?

Arijit Singh video from dubai concert goes viral| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:November 20, 2023 7:34 pm
  • Updated:November 20, 2023 7:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গানই তাঁর ধ্য়ান, জ্ঞান। গানই তাঁকে এনে দিয়েছে জগৎজোড়া সম্মান। তাঁর কাছে গান গাওয়া মানে সরস্বতীর আরাধনা। সেই আরাধনাতেই যদি বিঘ্ন ঘটে, তাহলে! হ্য়াঁ, কথা হচ্ছে জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের (Arijit Singh)। আর সম্প্রতি এমনটাই ঘটল গায়কের সঙ্গে।

[আরও পড়ুন: এও তো দুর্গা! শুটিংয়ের ফাঁকে তরুণীর হাতে চা খেয়ে মুগ্ধ স্বস্তিকা, যেচে তুললেন ছবি ]

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে অরিজিৎ সবে গান ধরেছেন, হঠাৎই দর্শকদের চিলচিৎকার। অনুরাগীদের এমন চিলচিৎকারে রীতিমতো থতমত খেয়ে গেলেন অরিজিৎ। হঠাৎই গান থামিয়ে চুপটি করে দাঁড়িয়ে রইলেন। জানা গিয়েছে, ভিডিওটি দুবাইয়ের একটি কনসার্টের। যেখানে জোয়া আখতারের নতুন ছবি ‘দ্য আর্চিস’ এর নতুন গানও গেয়েছেন অরিজিৎ। সেই গান শুনেই উল্লাসে ফেটে পড়েছিল অরিজিতের অনুরাগীরা।

Advertisement

বড়মাপের শিল্পী হওয়ার পাশাপাশি, মাটির মানুষ বলেই পরিচিত অরিজিৎ। জিয়াগঞ্জের মানুষের কাছে এখনও অরিজিৎ পাড়ার সেই আদুরে ছেলেটা। কখনও স্কুটিতে করে পাড়ায় ঘুরছেন, কখনও পাড়ার কালীমন্দিরে পুজো দিচ্ছেন। সেলেব সুলভ কায়দা থেকে অনেকটাই দূরে থাকেন অরিজিৎ। চোখের সামনে দুবাইয়ে এমন কাণ্ড ঘটায় রীতিমতো চমকে গিয়েছেন গায়ক।

[আরও পড়ুন: ‘আপনি মারা গেলে এই লোকগুলোই…’, ফাইনালে ব্রাত্য কপিলকে নিয়ে বিস্ফোরক শ্রীলেখা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ