২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের ভারতে আসুক পাকিস্তানি শিল্পীরা, দুবাইয়ের অনুষ্ঠানে ইচ্ছাপ্রকাশ অরিজিৎ সিংয়ের

Published by: Akash Misra |    Posted: November 22, 2021 6:30 pm|    Updated: November 22, 2021 6:30 pm

Arijit Singh wants Pakistani Singers back in India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাইভ শোয়ে গান করতে প্রথম থেকেই পছন্দ করেন অরিজিৎ সিং। তাই বহু দিন পর দুবাইয়ে লাইভ শো করতে পেরে দারুণ উচ্ছ্বসিত অরিজিৎ সিং (Arijit Singh)। অন্যদিকে, দুবাইয়ে অরিজিৎ সিংয়ের অনুরাগীরা গায়ককে সামনে পেয়ে আনন্দে ভেসে গেলেন। তাঁকে অনুরোধ করতে থাকলেন একের পর এক সুপারহিট গানের।

তবে গানের মাঝে দুবাইয়ের মঞ্চ থেকে পাকিস্তানের শিল্পীদের নিয়ে মন্তব্য করে রীতিমতো বিতর্কের জন্ম দিলেন অরিজিৎ। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঠিক কী বলেছেন অরিজিৎ সিং?

দুবাইয়ের কনসার্টে গানের মাঝে হঠাৎই অরিজিৎ সিং পাকিস্তানের শিল্পীদের ভারতে অনুষ্ঠান প্রসঙ্গে প্রশ্ন তুললেন। গায়কের কথায়, ‘আমার মাথায় একটা প্রশ্ন ঘুরছে। প্রশ্নটা হয়তো ভুল। কিন্তু তাও আমি এই প্রশ্নটা করতে চাই। কারণ, কেউ যদি এই প্রশ্ন নিয়ে বিতর্ক শুরু করে, আমার তাতে কিছু যায় আসে না।’

[আরও পড়ুন: বলিউডে সাম্রাজ্যের বিস্তৃতি, এবার নিজের নামে সিনেমা হল খুলছেন সলমন খান!]

অরিজিৎ এও বলেন, ‘আমি খবর দেখি না। কিন্তু আমায় একটা জিনিস স্পষ্ট করুন। পাকিস্তানের শিল্পীদের গান কি এখনও ভারতে নিষিদ্ধ? এখনও নিষেধাজ্ঞাটা আছে নাকি তুলে দেওয়া হয়েছে?’

অরিজিৎ আরও জানান, ”পাকিস্তানের শিল্পী আতিফ ইসলাম (Atif Aslam) আমার অন্যতম পছন্দের গায়ক। আর রাহাত ফতে আলি খান ও শাফাকত আমানত আলির গানও খুব ভাল লাগে।”

অরিজিৎ সিংয়ের এই দুবাইয়ের লাইভ কনসার্টের ভিডিও দারুণ ভাইরাল হয়েছে। অরিজিতের এই মন্তব্য নিয়ে নেটিজেনদের একাংশ বিতর্ক শুরু করলেও, বেশিরভাগ মানুষই অরিজিৎ সিংয়ের প্রশংসায় পঞ্চমুখ। ২০১৬ সালে উরি-তে জঙ্গি হামলার পরেই এদেশে পাকিস্তানি শিল্পীদের কাজ নিয়ে প্রশ্ন উঠেছিল। আর তার পরে ২০১৯-এর ফেব্রুয়ারিতে পুলওয়ামা হামলার পরেই পাক শিল্পীদের ভারতে কাজ করার উপরে নিষেধাজ্ঞা জারি করা হয়। একে একে ভারত থেকে পাকিস্তানে ফিরে যান ফাওয়াদ খান (Fawad Khan), আতিফ আসলামের মতো শিল্পীরা।

[আরও পড়ুন: এবার ‘দিদি নাম্বার ওয়ানে’র সঞ্চালনায় সুদীপা! কী হল রচনার?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে