BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বলিউডে সাম্রাজ্যের বিস্তৃতি, এবার নিজের নামে সিনেমা হল খুলছেন সলমন খান!

Published by: Akash Misra |    Posted: November 22, 2021 4:41 pm|    Updated: November 22, 2021 4:41 pm

Salman Khan to come up with his own theatre chain | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েক বছর ধরে সলমন খানের (Salman Khan) একের পর এক ছবি মুখ থুবরে পড়ছে বক্স অফিসে। এতেই কিন্তু থামছেন না সলমন। দর্শকদের কাছে ফের ম্যাজিক তুলে ধরতে সলমনও নানা ছবি নিয়ে হাজির হচ্ছেন। এই যেমন খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে সলমনের নতুন ছবি ‘অন্তীম’ (Antim)। এই ছবিতে সলমনের সঙ্গে দেখা যাবে তাঁর ভগ্নীপতি আয়ূশ শর্মাকে।

তবে খবরটা একেবারেই ‘অন্তীম’ ছবি নিয়ে নয়। বরং সলমন এবার খুলতে চলেছেন সিনেমা হল! জনপ্রিয় মাল্টিপ্লেক্স চেইন আইনক্স, পিভিআরের সঙ্গে টেক্কা দিতে এবার সিনেমা হলের ব্যবসায় নামতে চলেছেন বলিউডের ‘দাবাং’ খান। সম্প্রতি এক ইংরেজি সংবাদ মাধ্য়মে সাক্ষাৎকার দিতে গিয়ে সলমন জানিয়েছেন একথা।

[আরও পড়ুন: আলিয়া ভাটের প্রিয় বান্ধবীকে বিয়ে করলেন করণ জোহরের ‘স্টুডেন্ট’ আদিত্য শীল]

এই সাক্ষাৎকারে সলমন জানিয়েছেন, ”অনেক দিন ধরেই প্ল্যান করছিলাম। যদি এই অতিমারী পরিস্থিতি না হত, তাহলে এতদিনে আমার প্ল্যান বাস্তবে পরিণত হয়ে যেত। তবে খুব শীঘ্রই সলমন টকিজ খুলতে চলেছি।”

করোনা আবহে এমনিতেই সিনেমা হলে দর্শকের সংখ্যা কমেছে। মানুষ এখন মুঠোফোনে ওটিটিতে সিনেমা দেখতেই অভ্য়স্ত। সেক্ষেত্রে এই সলমন টকিজ কতটা চলবে? সলমন জানিয়েছেন, কীভাবে দর্শককে ফের সিনেমা হলে আনতে হয় সেটা বলিউড নতুন করে ভাবতে শুরু করেছে। বলিউডের একটা অংশ হয়ে সেটা আমারও দায়িত্ব, তা এ সব কিছুকেই মাথায় রাখা হচ্ছে। করোনা আবহ কাটলেই সিনেমা হল খোলা নিয়ে ভাবনা চিন্তা শুরু হবে।

২০১৯ সালে সিনেমা হলে মুক্তি পায় সলমন খানের ‘দাবাং ৩’।  তার প্রায় দেড় বছর বাদে মুক্তি পায় ‘রাধে’। তবে ‘রাধে’র ক্ষেত্রে হাইব্রিড রিলিজের পথে হেঁটেছিলেন সলমন।  করোনা (Coronavirus) পরিস্থিতিতে কিছু জায়গায় সিনেমা হলে মুক্তি পেয়েছিল ছবিটি। কিন্তু বেশিরভাগ দর্শক তা Zee Plex ওয়েব প্ল্যাটফর্মেই দেখেন। তবে বহুদিন পর সিনেমা হলের দরজা খুলেছে। সলমনের আশা বক্স অফিসে ফের হিট করবে তাঁর নতুন ছবি ‘অন্তীম’। 

[আরও পড়ুন: ৬ মাস পূর্ণ শ্রেয়াপুত্রের, সোশ্যাল মিডিয়ায় প্রথমবার ছেলের মুখ দেখালেন গায়িকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে