২  ভাদ্র  ১৪২৯  শুক্রবার ১৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মিতিন মাসির বেশে ফের ধরা দিলেন কোয়েল, সৌজন্যে অরিন্দম শীল

Published by: Sandipta Bhanja |    Posted: July 13, 2019 9:23 pm|    Updated: July 13, 2019 9:23 pm

Arindam Sil reveales Koel Mallick’s looks from upcoming thriller ‘Mitin Masi’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা সাহিত্যে যেমন গোয়েন্দা চরিত্রের তালিকা লম্বা, ঠিক তেমনই পাল্লা দিয়েও রুপোলি পর্দায় বাড়ছে তাঁদের আনাগোনা। ফেলুদা-ব্যোমকেশ-শবর-কিরিটী আরও রয়েছে বইকী! তবে, সাহিত্যপ্রেমীরা হলমুখো হয়েছেন বইয়ের পাতা থেকে পর্দায় গোয়েন্দা চরিত্রগুলোর জীবন্তরূপ দেখতে। সেই তালিকার নবতম সংযোজন প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়, ওরফে মিতিন মাসি। বাংলা গোয়েন্দাকাহিনির পোকারা অবশ্য তাঁর নামের সঙ্গে অল্পবিস্তর পরিচিত। গত মাসেই পরিচালক অরিন্দম শীল তাঁকে বড়পর্দায় নিয়ে আসার কথা ঘোষণা করেছেন।

[আরও পড়ুন:  বাড়ি ফিরে সবার আগে দীপিকাকে দেখে এটাই করেন রণবীর সিং]

বাংলা সাহিত্যের এই মিস মর্পেলকে পর্দায় চিত্রিত করবেন কোয়েল মুখোপাধ্যায়। সম্প্রতি মিতিন মাসির লুক প্রকাশ করেছিলেন পরিচালক অরিন্দম শীল নিজে। তা কেমন হতে চলেছে মিতিন মাসির লুক কিংবা পরিচালক কীভাবেই বা তাঁর চিত্রনাট্যে সাজিয়েছেন মিতিন মাসিকে? অরিন্দম এবার তাঁরই এক স্বচ্ছ ধারণা তুলে ধরলেন। অরিন্দম শীল জানান, “ডিটেকটিভ গল্প, থ্রিলার এসবে বরাবরই আমার আকর্ষণ বেশি। যখন মিতিন মাসি করার কথা মাথায় আসে তখনই অনেকগুলো চ্যালেঞ্জ সামনে আসে। মিতিনকে পর্দাতে মিতিনের মত করে তুলে ধরা বেশ চ্যালেঞ্জিং ব্যাপার। মিতিনের চৌখস বুদ্ধি, রুচিপূর্ণ চিন্তাভাবনা এইসব সাজিয়ে একটা সম্পূর্ণ নারীর রূপ দিতে চেয়েছি আমি। যে নারী আজকের সম্পূর্ণা। স্বয়ংসিদ্ধা। মিতিন মাসির এই কয়েকটি লুক তুলে ধরলাম আপনাদের কাছে।” আগামী ১৭ ই জুলাই থেকে শুরু হচ্ছে মিতিন মাসির শুটিং, জানালেন পরিচালক নিজেই।

[আরও পড়ুন:  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনায় বড়পর্দায় আসছে তিনটি ‘ফুড মুভি’]

থ্রিলার ছবি তৈরিতে অরিন্দমের জুড়ি মেলা ভার। ‘হাতে মাত্র তিন দিন’ গল্পটি অবলম্বনে তৈরি হবে অরিন্দম শীলের ‘মিতিন মাসি’। তবে, সুচিত্রা ভট্টাচার্যের মিতিন মাসিকে নিয়ে কিন্তু ইতিমধ্যেই টানা হেঁচড়া শুরু হয়েছে। শোনা যাচ্ছে, পরমব্রত চট্টোপাধ্যায়ও নাকি মিতিন মাসিকে নিয়ে ভাবনাচিন্তা করছেন। আর ঠিক এখানেই সৃষ্টি হয়েছে জটিলতা। পর্দায় তাহলে দু’-দুটো মিতিন মাসি? আজ্ঞে! তবে, পরমব্রত কিন্তু মিতিন মাসিকে নিয়ে পূর্ণ দৈর্ঘের ছবির কথা ভাবছেন না। বরং ঝুঁকেছেন ওয়েব সিরিজের দিকে। চমক এখানেই শেষ নয়। মিতিন মাসির চরিত্রের জন্য পরিচালক পরমব্রত ভেবেছেন অর্পিতা চট্টোপাধ্যায়ের কথা। 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

ডিটেকটিভ গল্প, থ্রিলার এসবে বরাবরই আমার আকর্ষণ বেশি। যখন মিতিন মাসি করার কথা মাথায় আসে তখনই অনেকগুলো চ্যালেঞ্জ সামনে আসে। মিতিনকে পর্দাতে মিতিনের মত করে তুলে ধরা বেশ চ্যালেঞ্জিং ই ব্যাপার। মিতিনের চৌখস বুদ্ধি, রুচিপূর্ণ gesture এইসব সাজিয়ে একটা সম্পূর্ণ নারীর রূপ দিতে চেয়েছি আমি। যে নারী আজকের সম্পূর্ণা। স্বয়ংসিদ্ধা। মিতিন মাসির এই কয়েকটি লুক তুলে ধরলাম আপনাদের কাছে, আগামী ১৭ ই জুলাই থেকে শুরু হচ্ছে মিতিন মাসির শুটিং। মিতিন মাসির সঙ্গে থাকবেন। 🙂

A post shared by Arindam Sil (@arindamsil) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে