৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্জুন কাপুর আর মালাইকা অরোরার সম্পর্কের কথা এখন সর্বজনবিদিত। কিন্তু প্রকাশ্যে এখনও সম্পর্কের কথা স্বীকার করেনি এই সেলেব জুটি। তাই আড়ালে থাকার চেষ্টা তাঁরা বারবারই করে থাকেন। এবার তেমনটা করতে গিয়েই বিতর্কে জড়ালেন অর্জুন কাপুর।

যখন কোনও সেলিব্রিটি ডেট করেন, স্বাভাবিকভাবেই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁদের। মাঝেমধ্যে সেখানে তাঁদের নাগালও পেয়ে যায় সাংবাদিকরা। কিন্তু সম্পর্কের কথা যেহেতু প্রকাশ করেননি তাঁরা, তাই সাংবাদিকদের দেখলেও পালাতে চান। তবে সবসময় তো আর তা সম্ভব হয় না। ফলে নিজেদের সেলিব্রিটি সত্ত্বা ফলিয়ে সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করেন অনেকেই। সেই তালিকায় এবার নাম লেখালেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা।

বিয়ে করছেন আলিয়া-রণবীর? বাগদানের দিনক্ষণ পাকা  ]

অভিযোগ, সম্প্রতি পাপারাজ্জির সঙ্গে নাকি দুর্ব্যবহার করেছেন অর্জুন কাপুর। তাঁর বাড়ির বাইরে তাঁরা প্রশ্ন করছিলেন তিনি বাড়ি আছেন কিনা। কৌতূহল নয়। পেশার খাতিরেই অর্জুনের খোঁজ নিচ্ছিলেন তাঁরা। কিন্তু অভিনেতার তা পছন্দ হয়নি। তখনই বাড়ির বাইরে বেরিয়ে আসেন তিনি। বলেন, পার্টি বা রেস্তরাঁর বাইরে ছবি তুললে আপত্তি নেই। কিন্তু বাড়ি তাঁর ব্যক্তিগত জায়গা। সেখানে ছবি তুলতে দিতে আপত্তি রয়েছে তাঁর। একই কথা মালাইকার ক্ষেত্রেও খাটে। তাঁর ‘বান্ধবী’-র বাড়িতেও যাতে পাপারাজ্জি না যায়, সেই অনুরোধও করেন অর্জুন।

অভিনেতার এই আপত্তির কথা মেনে নেন পাপারাজ্জি। অভিনেতাকে তাঁরা আশ্বাস দেন, বাড়িতে অভিনেতার কোনও ছবি তুলবেন না তাঁরা। তবে রেস্তরাঁ বা পার্টিতে মালাইকার সঙ্গে তাঁর ছবি যদি তাঁরা তোলেন, তাহলে কিন্তু বাধা দেওয়া যাবে না। অভিনেতা নাকি তা মেনে নিয়েছেন। অর্জুন কাপুর ও মালাইকা অরোরা দু’জনে যৌথভাবে মুম্বইয়ের লোখণ্ডওয়ালায় একটি বাড়িও কিনেছেন। ইতিমধ্যে সেই বাড়ি সাজানোর কাজও শেষ হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, আগামী বছরই বিয়ে সেরে এই বাড়িতে সংসার পাতবেন তাঁরা।

‘এবিসিডি ৩’-এ বরুণের বিপরীতে নোরা ফতেহি ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং