Advertisement
Advertisement
লাভ আজ কাল পরশু

প্রতীমের ছবিতে এবার মধুমিতা-অর্জুন, শোনাবেন ‘লাভ আজ কাল পরশু’র গল্প

কী জানালেন পরিচালক?  

Arjun, Madhumita to team up for Pratim’s upcoming film
Published by: Sandipta Bhanja
  • Posted:September 28, 2019 5:42 pm
  • Updated:August 9, 2021 5:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  যিশু সেনগুপ্তের সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন পরিচালক প্রতীম ডি. গুপ্ত। ছবির নাম ‘লাভ আজ কাল পরশু’। এই ছবির মুখ্য ভূমিকায় যে যিশু সেনগুপ্তকে দেখা যাবে, সে খবর আগেই প্রকাশ্যে এসেছে। তবে যিশু ছাড়াও কিন্তু এই ছবির মুখ্য ভূমিকায় থাকছেন আরও দুই নায়ক-নায়িকা। আর মহালয়া উপলক্ষে পরিচালক প্রতীম ঘোষণা করলেন ‘লাভ আজ কাল পরশু’র আরও দুই মুখ্য চরিত্রকে।

[আরও পড়ুন:  ‘মা আসছেন, তুই কোথায়?’, দূর দেশবাসিনীদের ডাকছেন ঋতাভরী-পাওলি ]

তা, যিশু সেনগুপ্ত ছাড়া আর কোন দুই অভিনেতা অভিনেত্রীকে দেখা যাবে ছবিতে? মহালয়ার দিন অর্থাৎ শনিবার নিজেই জানালেন প্রতীম ডি গুপ্ত। এই দুই চরিত্রে দেখা যাবে মধুমিতা সরকার এবং অর্জুন চক্রবর্তীকে। ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’ মুক্তি পেয়েছে গত মাসের ১৫ তারিখ। আর ঠিক সেই ছবি মুক্তির আগের সপ্তাহেই নিজের পরবর্তী ছবির পরিকল্পনার কথা জানিয়ে ছিলেন পরিচালক প্রতীম ডি. গুপ্ত। এবং এই প্রথম এসভিএফ প্রযোজনা সংস্থার সঙ্গে গাঁটছড়া বেধে কাজ করতে চলেছেন তিনি। পুজোর আগে সেপ্টেম্বরেই কলকাতায় শুরু হল ছবির শুটিং। ক্যামেরার দায়িত্বে শুভঙ্কর ভড়। গানের সুর করবেন অরিন্দম, আর গান লিখছেন প্রসেন।

Advertisement

[আরও পড়ুন:  ফের রাণুর কণ্ঠে মাতল নেটদুনিয়া, মুক্তি পেল তাঁর গাওয়া পুজোর থিম সং]

‘লাভ আজ কাল পরশু’র গল্প কীরকম? প্রতীম জানালেন, ‘‘লাভ স্টোরি কিন্তু অ্যাট দ্য সেম টাইম একটু কনসেপচুয়াল লাভ স্টোরির মতন। তার মানেটা দাঁড়ায়, যা দেখছ সেটাই যে ঘটছে, তা নয়। রোমান্সের সঙ্গে খানিক থ্রিলারের ছোঁয়া থাকছে। কিছুটা ‘ব্ল্যাক মিরর’ ঘরানার আর কী!’’ তো ছবির নাম যখন ‘লাভ আজ কাল পরশু’, ইমতিয়াজ আলির ছোঁয়া থাকবে নিশ্চয়? উত্তরে প্রতিম জানিয়েছিলেন, ‘ইমতিয়াজের ছোঁয়া থাকবে না। কিন্তু ইমতিয়াজ যেটা ক্যাপচার করার চেষ্টা করেছিল, যে পিরিয়ড লাভস্টোরি, আর এখনকার লাভস্টোরি কীরকম হতে পারে, ঠিক সেইরকম না হলেও আমার ছবিতে ভালবাসার সংজ্ঞাটাকে একটু অন্যরকমভাবে তুলে ধরা হবে। কেউ ফিজিক‌্যালি, কেউ প্লেটনিক‌্যালি বা আর্টিসটিক‌্যালি প্রেমে পড়তে পারে, সেই বিষয়টা উঠে আসবে ছবিতে।’

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ