Advertisement
Advertisement
Arunima Ghosh

শরীরচর্চা করতে গিয়ে পড়ে গেলেন কাচের উপর, গুরুতর আহত অভিনেত্রী অরুণিমা ঘোষ

হাসপাতালে ভরতি অভিনেত্রী। করা হয়েছে অস্ত্রোপচার।

Arunima Ghosh injured during Exercise | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:February 28, 2023 6:14 pm
  • Updated:February 28, 2023 6:42 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী অরুণিমা ঘোষ (Arunima Ghosh)। কাচের উপরে পড়ে গিয়েছিলেন তিনি। তাতেই বাম হাতের অনামিকায় চোট পান। কাচের একটি টুকরো নায়িকার আঙুল ভেদ করে বেরিয়ে যায়। পরিস্থিতি সামলাতে অস্ত্রোপচারও করতে হয়।

Arunima-Hospital

Advertisement

হাসপাতালে ভরতি থাকা অবস্থায় নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অরুণিমা। তাতেই চিন্তায় পড়ে যান অনুরাগীরা। সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, নিজের ফ্ল্যাটের বারান্দায় শরীরচর্চা করছিলেন তিনি। হাতে ছিল ডাম্বল। আচমকাই পা পিছলে যায় অরুণিমার। কাচের উপর পড়ে যান তিনি। কাচ ভেঙে টুকরো টুকরো হয়ে যায়।

Advertisement

[আরও পড়ুন: অসুস্থ প্রভাত রায়, হাসপাতালে ভরতি পরিচালকের খোঁজ নিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়]

অরুণিমা জানান, একটি কাচের টুকরো তাঁর আঙুল ভেদ করে বেরিয়ে যায়। পরে বাম হাতে আঙুলখানি আধখানা হয়ে ঝুলছিল। গলগল করে রক্ত বেরোচ্ছিল। তা থামানোর কোনও চেষ্টাই কাজ করছিল না। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে। হাসপাতালে চিকিৎসক অরুণিমার হাতের চোট দেখে জানান, সাধারণ সেলাইয়ে কোনও কাজ হবে না। অভিনেত্রীর হাতে অস্ত্রোপচার করতে হবে। সময় নষ্ট না করে তাই-ই করা হয়। ক্ষতস্থানে বারোটি সেলাই পড়েছে বলেই খবর। অরুণিমা মনে করছেন, মোজা পরে শরীরচর্চা করার জন্যই হয়তো তাঁর পা পিছলে গিয়েছে। ভবিষ্যতে এমন ভুল করবেন না বলেও জানা অভিনেত্রী।

Arunima-Ghosh

আপাতত অরুণিমা ঘোষের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই খবর। আগামীতে অভিমন্যু মুখোপাধ্যায়ের ‘কীর্তন’ সিনেমায় দেখা যাবে তাঁকে। বিপরীতে গৌরব চট্টোপাধ্যায়। তবে কিছুদিন বাদেই অভিনেত্রী থাইল্যান্ড যাচ্ছেন। অনেকদিন আগের প্ল্যান তাই ক্যানসেল করেননি। বন্ধুরাই তাঁর খেয়াল রাখবেন বলে জানিয়েছেন টলি বিউটি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arunima (@iamarunimaghosh)

[আরও পড়ুন: ‘সব ধর্মের প্রতিই সহিষ্ণু ছিলেন আকবর’, মোঘল বাদশার প্রশংসা করে বিতর্কে নাসিরুদ্দিন শাহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ