Breaking News

Aryan Khan

ব্রাজিলিয়ান বিকিনি সুন্দরীর প্রেমের নেশায় বুঁদ আরিয়ান! কে এই বিদেশিনী?

এর আগে অনন্যা পাণ্ডেকে ডেট করছিলেন শাহরুখপুত্র।

Aryan Khan Dating Brazilian Star Larissa Bonesi
Published by: Akash Misra
  • Posted:April 2, 2024 4:17 pm
  • Updated:April 2, 2024 4:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাঙ্কিকন্যা অনন্য়া পাণ্ডকে বেশ কয়েকমাস ডেট করছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। তবে সে সম্পর্কে বহু আগেই ইতি টেনেছেন আরিয়ান নিজেই। অনন্যা এখন আদিত্যর বাহুডোরেই বন্দি। তার পর থেকেই আরিয়ানের ইমেজ সিঙ্গল। এরই মাঝে মাদকচক্রে নাম জড়িয়ে আরিয়ান কিন্তু এসব প্রেম,টেম থেকে ছিলেন অনেক দূরে। তবে এবার নতুন গুঞ্জন হল, বলিউডের কোনও অভিনেত্রী নয়। বরং এক বিদেশিনীর প্রেমে পড়েছেন শাহরুখপুত্র। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আরিয়ান নাকি ব্রাজিলিয়ান অভিনেত্রী লারিসা বনেসির প্রেমের নেশায় ডুবে রয়েছেন!

গপ্পোটা একটু বিশদে বলা যাক। লারিসা বনেসি। ব্রাজিলের বিখ্যাত বিকিনি মডেল তিনি। দু-একটি ছবিতে অভিনয়ও করেছেন। শুধু ব্রাজিলে নয়। বলিউডে অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন লারিসা। সেই লারিসার প্রেমেই এবার পড়লেন আরিয়ান।

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, লারিসাকে ইনস্টাগ্রামে ফলো করেন আরিয়ান। সুন্দরীর প্রায় সব ছবিতেই লাইক দেন তিনি। তবে শুধু লাইকেই আটকে নয়। বরং লারিসাকে পটাতে, লারিসার মাকে নাকি হাত করছেন শাহরুখপুত্র। আর সেই কারণেই লারিসার মাকে নিজের ব্র্যান্ডের পোশাক পাঠিয়েছেন নাকি আরিয়ান! তবে এই প্রেম নিয়ে আপাতত মুখে কুলুপ আরিয়ানের। লারিসাও কিচ্ছুটি বলছেন না।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Larissa Bonesi (@larissabonesi)

অক্ষয় কুমার এবং জন আব্রাহমের ‘দেশি বয়েজ়’ ছবির হিট গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন। সইফ আলি খানের সঙ্গে ‘গো গোয়া গন’ ছবিতে দেখা গিয়েছে লারিসাকে।

শাহরুখের মতো অভিনয় করবেন নাকি অন্য় কোনও কেরিয়ার বাছবেন আরিয়ান? তা নিয়ে জল্পনা অনেক আগে থেকেই ছিল বলিউডে। তবে শাহরুখপুত্র আরিয়ান কখনই খোলসা করেননি আসলে কী করবেন তিনি। কিন্তু মাঝে মধ্যেই খবরে আসত, আরিয়ান নাকি অভিনয়ের থেকে সিনেমা পরিচালনাতেই বেশি মন দিতে চান। তার মাঝেই টুক করে মদের কোম্পানি ও পোশাকের ব্র্যান্ড খুলে ফেললেন আরিয়ান। শোনা যাচ্ছে, জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মেই নাকি দেখা যাবে আরিয়ানের পরিচালনায় তৈরি ৬ এপিসোডের এই সিরিজ। সূত্র বলছে, শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিসের ব্যানারে তৈরি হচ্ছে আরিয়ানের এই সিরিজ। সেই সিরিজে কি দেখা যাবে এই ব্রাজিলিয়ান সুন্দরীকে? বলিপাড়ায় গুঞ্জন তুঙ্গে।

[আরও পড়ুন: মঞ্চে অরিজিৎ, আচমকা দৌড়ে গিয়ে চুমু ভক্তের, কী হল তার পর? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ