BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাদক মামলায় জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান খান

Published by: Suparna Majumder |    Posted: October 28, 2021 4:44 pm|    Updated: October 28, 2021 5:34 pm

Aryan Khan Granted bail by Bombay High Court | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে জামিন পেলেন আরিয়ান খান (Aryan Khan)। মাদক মামলায় ৩ অক্টোবর গ্রেপ্তার করা হয়েছিল শাহরুখপুত্রকে। তার ২৬ দিন পর বম্বে হাই কোর্ট তাঁর জামিন মঞ্জুর করল। আরিয়ানের পাশাপাশি আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচারও জামিন মঞ্জুর করা হয়েছে। কাল বা পরশু জেল থেকে ছাড়া হতে পারে শাহরুখপুত্রকে। 

Aryan Khan bail hearing Postponed Again

২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শোনা যায়, এনসিবি’র সেই টিমের নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। কর্ডেলিয়া ক্রুজের পার্টি থেকেই আরিয়ান ও তাঁর সঙ্গীদের আটক করা হয়। বেশ কয়েক দফা জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: বড়পর্দায় সুনীল শেট্টির ছেলের ডেবিউ, ‘তড়প’-এর ট্রেলার দেখে মুগ্ধ প্রসেনজিৎ-অমিতাভ]

প্রথমে আর্থার রোড জেলের কোয়ারেন্টাইন সেলে রাখা হয় আরিয়ানকে। পরে অন্য জেলে পাঠানো হয়।  ছেলের গ্রেপ্তারির বেশ কয়েকদিন বাদে আর্থার রোড জেলে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ।  প্রথমে আরিয়ানের জামিনের ভার তিনি দিয়েছিলেন আইনজীবী সতীশ মানেশিণ্ডেকে। কিন্তু পরে আইনজীবী বদল করা হয়। বুধবার বম্বে হাই কোর্টে আরিয়ানের পক্ষ থেকে সওয়াল করেন মুকুল রোহতগি।  বুধবার শুনানি শুরু হওয়ার পর আরিয়ানের জামিনের বিরোধিতা করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

SRK's Son Aryan Khan bail hearing Postponed Again

শোনা যায়, আরিয়ানের জামিনের বিরোধিতা করে আদালতে এনসিবি’র পক্ষ থেকে নাকি দাবি করা হয়, আরিয়ান মাদক মামলার তদন্তকারী অফিসারদের বিভ্রান্ত করার চেষ্টা করেছেন। জামিনে মুক্ত হলে তিনি প্রভাব খাটিয়ে মামলার কাজ ব্যাহত করবেন বলেও নাকি জানানো হয়েছে। 

Lookout circular against KP Gosavi, who clicked selfie with Aryan Khan was issued by Pune police

এদিকে শাহরুখপুত্রের মাদক যোগ কাণ্ডে এনসিবির অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে (Kiran Gosavi) গ্রেফতার করেছে পুণে পুলিশ। পুরনো একটি প্রতারণা মামলায় বুধবার রাতে তাঁকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুণের পুলিশ কমিশনার অমিতাভ গুপ্ত।   তোলাবাজির অভিযোগে এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। 

[আরও পড়ুন: খাঁটি দেব ভক্ত! সুপারস্টারের নামে খাস কলকাতায় চায়ের দোকান খুললেন যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে