BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাদক মামলা অতীত, ক্যাটরিনার বোনের সঙ্গে পার্টি শাহরুখপুত্র আরিয়ানের

Published by: Suparna Majumder |    Posted: August 30, 2022 8:29 pm|    Updated: August 30, 2022 8:29 pm

Aryan Khan parties with Katrina Kaif’s sister Isabelle, pics goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলার (Drug Case) স্মৃতি অতীত। ফের পার্টি মুডে আরিয়ান খান (Aryan Khan)। জুলাই মাসে এক নাইট ক্লাবে পার্টি করতে দেখা গিয়েছিল শাহরুখপুত্রকে। এবার আগস্টে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বোনের সঙ্গে উল্লাসে মাতলেন তিনি।

Aryan-Isabelle-1

শ্রুতি চৌহান নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আরিয়ান ও ক্যাটরিনা কাইফের বোন ইজাবেলের (Isabelle Kaif) ছবি পোস্ট করা হয়। আদতে শ্রুতিরই জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন দু’জন। সেখানেই ক্যামেরার সামনে পোজ দেন। আর সেই ছবি ছড়িয়ে পড়তেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেউ কেউ আবার আরিয়ানের সঙ্গে ইজাবেলের নৈকট্যের প্রসঙ্গও তুলছেন। অবশ্য আরিয়ান-ইজাবেল এক ফ্রেমে ধরা দেননি। শ্রুতির সঙ্গেই তাঁদের ছবি রয়েছে। 

[আরও পড়ুন: ‘বিতর্ক হবে জানলে নগ্ন হতাম না!’ ফটোশুট বিতর্কে বয়ান রেকর্ড রণবীরের]

গত বছর অক্টোবর মাসে মাদকচক্রে আরিয়ানের নাম জড়িয়েছিল। বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে পার্টি করতে গিয়েই মাদক মামলায় ফাঁসেন আরিয়ান। শাহরুখপুত্র এবং তাঁর সঙ্গীদের ক্রুজ থেকে আটক করা হয়েছিল। পরে গ্রেপ্তার করা হয় আরিয়ানকে। প্রায় ২৬ দিন হাজতে থাকতে হয়েছে তাঁকে। ছেলের এই অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ (Shah Rukh Khan)। সমস্ত শুটিং বাতিল করে ছেলেকে জামিনের জন্য মরিয়া হয়ে যান।

শেষে বম্বে হাই কোর্ট শাহরুখের জামিন মঞ্জুর করে। চলতি বছরের মে মাসে আরিয়ানকে ক্লিনচিট দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। এনসিবির তরফ থেকে জানানো হয়, শাহরুখপুত্রর বিরুদ্ধে কোনওরকম প্রমাণ মেলেনি। এরপরই নিজের পাসপোর্ট ফেরত চেয়ে আদালতের দ্বারস্থ হন আরিয়ান। সেই আবেদন মঞ্জুর হয়। পাসপোর্ট ফেরত পাওয়ার পর বাবার সঙ্গে লন্ডনে যান। আর সেখানকার নাইট ক্লাবেই সময় কাটাতে গিয়ে ক্যামেরাবন্দি হন তারকাপুত্র। তার কিছুদিন পর দেশে ফেরেন। আর দেশে ফিরেও বেশ পার্টি মুডে রয়েছেন আরিয়ান। নতুন ছবিগুলি দেখে তেমনটাই মনে করছেন নেটিজেনরা। 

Aryan-Isabelle-2

[আরও পড়ুন: পর্দায় ঝুলন গোস্বামী হয়ে উঠতে কতটা পরিশ্রম করতে হয়েছে? ফাঁস করলেন অনুষ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে